স্বেচ্ছাসেবক দল নেতা

আ. রহিম হত্যার প্রতিবাদে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ০৫ অগাস্ট, ২০২২ ০৯:২৮:৫১

আ. রহিম হত্যার প্রতিবাদে রাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

সোহাগ আলী, রাবি প্রতিনিধিঃ স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম হত্যাসহ শতাধিক নেতাকর্মীকে গুলিবিদ্ধ ও আহত করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রদল। 

বৃহস্পতিবার (৪ আগস্ট) বিকাল ৩টায় বিশ্ববিদ্যালয়ের কাজলা গেট থেকে বের হয়ে রাজশাহী-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ শেষে মেইন গেইটে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয় কর্মসূচি।

রাবি শাখা ছাত্রদলের আহবায়ক সুলতান আহমেদ রাহী বলেন, সরকারের মদদপুষ্ট এই রাষ্ট্রযন্ত্র বিরোধীদলের নেতাকর্মীদের দমনপীড়নে ব্যস্ত হয়ে পড়েছে। আমার ভাইকে তারা নির্মমভাবে হত্যা করেছে। অনতিবিলম্বে দোষী পুলিশদের শাস্তির আওতায় আনতে হবে। তা না হলে রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকেই এই সরকার পতন শুরু হবে।

সদস্য সচিব শামসুদ্দিন চৌধুরী সানিন বলেন, এই হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দেশের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আজ গুন্ডাবাহিনীতে পরিণত হয়েছে। তারা মানুষের নায্য অধিকার আন্দোলন সংগ্রামেও হিংস্র আচরণ করছে। পুলিশবাহিনীকে বলবো, তারা যেন মানুষের সাংবিধানিক অধিকার থেকে বঞ্চিত না করে। তা নাহলে দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে আমাদের অধিকার আদায়ে আন্দোলন তীব্র থেকে তীব্রতর হবে।

এসময় উপস্থিত ছিলেন রাবি শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মো. রাশেদ আলী, যুগ্ম আহ্বায়ক সর্দার জহুরুল, মেহেদী হাসান খান, শফিকুল ইসলাম, শাকিলুর রহমান সোহাগ, মাহমুদুল মিঠু, জহির শাওন, আব্দুল লতিব সম্রাট, মারুফ হোসেন এবং এম এ তাহের।

আরো উপস্থিত ছিলেন আহ্বায়ক সদস্য ফারুক হোসেন, নাফিউল ইসলাম জীবন, শেখ নুরুদ্দীন আবীর, জাকির রেদোয়ানসহ রাবি ছাত্রদল নেতা রাসেল রানা, আবু জুয়েল, কাদিরুল ইসলাম কনিক, ফজলে এলাহি নাহিদ, হাসিবুল হাসান, শাহ মুহাম্মদ কাফি, রাফাত, এ আর রাফি, মতিহার দক্ষিণ ছাত্রদলের সদস্য সচিব পিয়ারুল ইসলাম পিয়াল এবং উত্তরের সদস্য সচিব সোহেল রানা সহ বিভিন্ন হল ও অনুষদের নেতৃবৃন্দ।
 


প্রজন্মনিউজ২৪/এসএমএ

এ সম্পর্কিত খবর

মরহুম ইব্রাহিম ব্যাপারী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট

বটিয়াঘাটায় যুবদলের তথ্য ফরম সংগ্রহ ও আলোচনা সভা অনুষ্ঠিত

রাবিতে 'ইরাসমাস+' বৃত্তি সম্পর্কে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

সম্পত্তি ও পারিবারিক বিরোধে সিলেটে হত্যা-হামলামামলার শীর্ষে

নোয়াখালীতে স্কুল ছাত্রীকে গলাকেটে হত্যার চেষ্টা

পর্দা নামলো আরইউএসসি জাতীয় বিজ্ঞান উৎসবের

রাবির সাথে বিআরআইসিএম’র সমঝোতা স্মারক স্বাক্ষর

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জমি-প্রজেষ্ট দখলের অভিযোগে

স্কুলছাত্রী অদিতার হত্যাকারীর ফাঁসির দাবিতে নোয়াখালীতে সড়ক অবরোধ

ঝিনাইদহে সাপের কামড়ে প্রধান শিক্ষকের মৃত্যু

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ