সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাণনাশের হুমকি: আটক ১

প্রকাশিত: ০৪ অগাস্ট, ২০২২ ১১:০১:৫৮

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রাণনাশের হুমকি: আটক ১

নিউজ ডেস্কঃ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে “বই-পুস্তক” নামক পেইজের পরিচালককে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগ।

মঙ্গলবার রাত সাড়ে ৮ টায় কদমতলী থানার মুরাদপুর এলাকা থেকে মোঃ সাকিবুল ইসলামকে গ্রেফতার করে সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের আইএমএমসি টিম। এসময় তার কাছ হতে একটি স্যামসং মোবাইল ফোন ও দুইটি সিম উদ্ধার করা হয়। 

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বই ক্রেতার ছদ্মবেশে “MOLLA (আগন্তক)” নাম ব্যবহার করে Books “বই-পুস্তক” নামক পেইজের পরিচালকের পরিচয় ও অবস্থানগত তথ্য জানার চেষ্টা করে। পেইজের মেসেজ সেকশনে পরিচালককে কুপিয়ে প্রাণ নাশের হুমকি প্রদান করে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে প্রযুক্তির সহায়তায় “MOLLA (আগন্তক)” আইডির ব্যবহারকারীকে শনাক্ত করা হয়। 

সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহ পিপিএম ডিএমপি নিউজকে জানান, গ্রেফতারকৃতের ফেইসবুক আইডি পর্যালোচনায় দেখা যায়, ধর্মীয় অনুভূতিকে ব্যবহার করে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট, আইন-শৃঙ্খলা অবনতিসহ সমাজে শান্তি-শৃঙ্খলা বিঘ্ন ঘটানোর চেষ্টা করতো সে। কদমতলী থানার মামলায় গ্রেফতারকৃত সাকিবুলকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি। সূত্র: ডিএমপি
 


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ