শিবলী সাদিকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ০২ অগাস্ট, ২০২২ ১০:৪৮:০৮

শিবলী সাদিকের বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

আজিজার রহমান, ঘোড়াঘাট,দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর -৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক সংবাদ সম্মেলন ও প্রকাশিত সংবাদের প্রতিবাদে ঘোড়াঘাটে পাল্টা সংবাদ সম্মেলন করেছে পৃথক তিনটি রাজনৈতিক সংগঠন।

সোমবার (১ আগস্ট) বিকেলে ঘোড়াঘাট পৌর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন পৌর আওয়ামীলীগের সভাপতি ইউনূছ আলী মন্ডল। পরে পৃথকভাবে উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন ও পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাকিবুল হাসান রুবেল সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নেতারা বলেন, সাংসদ শিবলী সাদিকের বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিতভাবে একটি মহল রাজনৈতিক ফায়দা হাসিলের জন্য এবং তার ও তার পরিবারকে হেয়-প্রতিপন্ন করার জন্য সংবাদ সম্মেলন করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তারা বলেন, সাংসদ শিবলী সাদিক করোনাকালে মানবতার এক অন্যন্য উদাহরণ সৃষ্টি করেছে। সাংসদ এবং পরিবারের লোকজন গরিব অসহায় লোকজনদেরকে শতকের পর শতক জায়গা দান করেছে। কোটি কোটি টাকা খরচ করে মসজিদ নির্মাণ করেছে। তার বিরুদ্ধে আনিত অভিযোগ হাস্যকর ছাড়া কিছুই নয়।

এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর রাহাত আহম্মেদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর রেজয়ান মিয়া, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, ফারুক ইসলাম, যুবলীগ নেতা শাফিউল ইসলাম, সিংড়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি মাহবুবুর রহমান হীরক, পৌর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ আসাদুজ্জামান শিমুল, নাজমুল হাসান প্রমুখ।
 


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ