রাজধানী শ্যামপুর থেকে চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার-১

প্রকাশিত: ২৯ জুলাই, ২০২২ ১০:৪২:১২

রাজধানী শ্যামপুর থেকে চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার-১

রাজধানীর শ্যামপুর থানা এলাকা থেকে একটি চোরাই মোটর সাইকেলসহ একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা ওয়ারী বিভাগ। 

গ্রেফতারকৃতের নাম- মোঃ সোহাগ।গ্রেফতারের সময় তার হেফাজত থেকে একটি রেজিস্ট্রেশন বিহীন মোটর চোরাই মোটর সাইকেল উদ্ধার করা হয়।

উদ্ধার অভিযানে নেতৃত্ব দেয়া ডিবি ওয়ারী বিভাগের সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মাহফুজুর রহমান তিনি জানান, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যাত্রাবাড়ী থানা এলাকা থেকে গ্যাস সিলিন্ডার চুরি হওয়া মামলার এক আসামী জুরাইন আয়রন মার্কেটে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে বুধবার (২৭ জুলাই) বিকালে ওই মার্কেটে অভিযান পরিচালনা করে মেহেদী হাসান নামের একজনকে গ্রেফতার করা হয়। আর তার হেফাজত থেকে উদ্ধার করা হয় চুরি যাওয়া ১০টি গ্যাস সিলিন্ডার।

গোয়েন্দা কর্মকর্তা আরও বলেন, মেহেদী দেওয়া তথ্যের ভিত্তিতে ওইদিন বেলা ০৫:৪৫ টায় জুরাইনের আলীরাজ প্রোপাইটার এর সামনে থেকে চোর চক্রের অপর সদস্য সোহাগকে গ্রেফতার করা হয়। আর তার হেফাজত থেকে উদ্ধার করা হয় একটি রেজিস্ট্রেশন বিহীন পালসার চোরাই মোটর সাইকেল। যার বৈধ কোন কাগজপত্র সে দেখাতে পারেনি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত সোহাগ ও তার সহযোগীরা পরস্পর যোগসাজসে ঢাকা ও তার আশপাশ এলাকা থেকে মোটরসাইকেল, গ্যাস সিলিন্ডার ও গাড়ি চুরি এবং বিক্রয় করে থাকে।

পুলিশের রেকর্ডপত্র পর্যালোচনা করে দেখা যায়,গ্রেফতারকৃত সোহাগের বিরুদ্ধে কুমিল্লা, গাজীপুর, ঢাকায় চুরিসহ মাদক ও দসুত্যার ৮টি মামলা রয়েছে। আর এবার তার হেফাজত থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার হওয়ায় ডিএমপির শ্যামপুর থানায় আরো একটি মামলা যুক্ত হলো।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ