বিদ্যুতের খুঁটিতে ট্রাকের ধাক্কা, বিদ্যুৎহীন পিরোজপুরবাসী!

প্রকাশিত: ২৮ জুলাই, ২০২২ ০৩:৩৫:৫৫ || পরিবর্তিত: ২৮ জুলাই, ২০২২ ০৩:৩৫:৫৫

বিদ্যুতের খুঁটিতে ট্রাকের ধাক্কা, বিদ্যুৎহীন পিরোজপুরবাসী!

বাগেরহাট প্রতিনিধিঃ বাগেরহাটের দাসখালী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে চালবোঝাই ট্রাকের ধাক্কায় বাগেরহাট-পিরোজপুর ৩৩ কেভি ওভারহেড বিদ্যুৎ সঞ্চালন লাইনের খুঁটি ভেঙ্গে যাওয়ায় পিরোজপুর জেলা বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে।

বৃহস্পতিবার রাত ৩টার দিকে বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দাসখালী এলাকায় ঘটনাটি ঘটে বলে জানান ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) পিরোজপুরের নির্বাহী প্রকৌশলী মৃনালকান্তি বড়াল।

ওজোপাডিকোর পিরোজপুরের নির্বাহী প্রকৌশলী জানান, রাত ৩টার দিকে মঠবাড়িয়াগামী চালবোঝাই ট্রাক মোড়েলগঞ্জ উপজেলার দাসখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ৩৩ কেভি লাইনের বিদ্যুতের খুঁটিতে আঘাত করে। এতে বিদ্যুৎ লাইনের একটি খুঁটি ভেঙে গিয়ে সংযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। এ কারণে পিরোজপুর জেলায় বর্তমানে বিদ্যুৎবিহীন অবস্থায় আছে।

নির্বাহী প্রকৌশলী মৃনালকান্তি বড়াল আরোও জানান, ভোর থেকেই বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীরা বিদ্যুৎ সংযোগ লাইনটি মেরামত করার জন্য কাজ করে যাচ্ছে। দুপুর ৩টার দিকে পুনরায় জেলায় বিদ্যুৎ চলাচল স্বাভাবিক হতে পারে।

উল্লেখ্য, পিরোজপুরে বিদ্যুৎ বিভাগের কোনো সাব-গ্রিড স্টেশন না থাকায় বাগেরহাট সাব-গ্রিড স্টেশন থেকে ওভারহেড বিদ্যুৎলাইনের মাধ্যমে পিরোজপুরে বিদ্যুৎ সরবরাহ করা হয়। এ ওভারহেড লাইনে বিভিন্ন সময় সমস্যা দেখা দিলে পিরোজপুরে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়।

এছাড়া প্রাকৃতিক কোনো দুর্যোগ দেখা দিলেও বাগেরহাট থেকে পিরোজপুরের বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেওয়া হয়। পিরোজপুরে বিদ্যুতের লোডশেডিংও বাগেরহাট বিদ্যুৎ বিভাগের ইচ্ছেমাফিক করা হয়।


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

এ সম্পর্কিত খবর

তীব্র তাপদাহে ভয়াবহ লোডশেডিং, অতিষ্ঠ মুরাদনগরবাসী

শরীয়তপুরে নড়িয়ায় মোটরসাই‌কেল দুর্ঘটনায় চালকের মৃত্যু

বিদ্যুৎপৃষ্টে ছয়জনের মৃত্যু পল্লী বিদ্যুতের ৩ কর্মকর্তা বরখাস্ত, চাকরিচ্যুত ১

তেলবাহী লরি উল্টে আগুনে দগ্ধ সাত জন শেখ হাসিনা বার্নে, নিহত দুই

ট্রাকের চাকায় পিষ্ট দুই সাইকেল আরোহী

ঢাকা সিলেট মহা সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ঢাবি র মেধাবী ছাত্র

শরীয়তপুরে মোটরসাই‌কেল দুর্ঘটনায় চালকের মৃত্যু

উচ্চমূল্যের মুঠোফোন প্যাকেজ গ্রাহকদের দুর্ভোগ বাড়িয়েছে

বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের ৫ জনের মৃত্যু

ঝড়ে বিদ্যুতের তার ছিঁড়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ