জোর করে সংসার করা যায় না: সুবাহ

প্রকাশিত: ২৭ জুলাই, ২০২২ ০৫:১২:৪৮

জোর করে সংসার করা যায় না: সুবাহ

বিনোদন ডেস্ক: গায়ক ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে যৌতুকের জন্য নির্যাতনের অভিযোগে করা মামলা ১০ লাখ টাকায় পারিবারিকভাবে আপস করেছেন অভিনেত্রী শাহ হুমায়রা হোসেন সুবাহ।

বুধবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৭-এর বিচারক আবেরা সুলতানা খানম এ মামলা থেকে আসামি ইলিয়াসকে খালাস দেন।

এর আগে সোমবার বিচারক আবেরা সুলতানা খানম রায় ঘোষণার জন্য এ দিন ধার্য করেন। এদিন আদালতে উপস্থিত হয়ে সুবাহ জানান, তাদের মধ্যে ১০ লাখ টাকায় পারিবারিকভাবে মামলা আপস হয়েছে। এ সময় ইলিয়াসও উপস্থিত ছিলেন। এদিন ইলিয়াস মামলায় জামিন নেন। এর পর বিচারক মামলাটির সাক্ষ্য ও যুক্তি উপস্থাপন শেষ করে রায়ের জন্য ২৭ জুলাই দিন ধার্য করেন।

সুবাহ বিচারককে বলেন, আমরা পারিবারিকভাবে ১০ লাখ টাকায় মামলা মীমাংসা করেছি। আমি টাকা বুঝে পেয়েছি। এখন ইলিয়াসের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই।

তিনি আরও বলেন, যে সংসার করবে না তার সঙ্গে জোর করে সংসার করা যায় না। ইলিয়াস তার জীবনে ভালো থাকুক, আর আমি আমার জীবনে ভালো থাকি।
 

ইলিয়াস বলেন, পারিবারিকভাবে আমাদের আপস হয়েছে। সুবাহ ২০ লাখ টাকা দাবি করেছিলেন। তবে যে কোনোভাবে আমরা মীমাংসা করেছি।

ঈদুল আজহায় মুক্তি পেয়েছে ‘পরাণ’। শুরুতে স্বল্পসংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেলেও দ্বিতীয় সপ্তাহে ৫৫টি প্রেক্ষাগৃহে চলছে সিনেমাটি।

এ ছাড়াও অনিরুদ্ধ রাসেলের ‘এনকাউন্টার’ সিনেমায় খল অভিনেতা হিসেবে অভিনয় করছেন অপু। এ প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘খল চরিত্রে অভিনয় করাটা অনেক কষ্টের। পরিশ্রম করে খল চরিত্রে অভিনয় করে যেতে চাই। শুরু থেকেই কষ্ট করে অভিনয় করে যাচ্ছি। আসলে অভিনয়টা করতে চাই।’

এ ছাড়াও ‘বাওয়ালি’ ও ‘জামদানি’ নামে নতুন দুটি সিনেমায় নাম লেখিয়েছেন তিনি।এক যুগ আগে নবনাট নাট্যদলের সদস্য হয়ে অভিনয়ে যাত্রা শুরু করেন অপু আহমেদ। পরবর্তীতে টিভি নাটকে অভিনয় শুরু করেন।


প্রজন্মনিউজ২৪/এমআরএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ