২০০ রুপির স্যান্ডেল পরে ট্রেইলার অনুষ্ঠানে বিজয়

প্রকাশিত: ২৩ জুলাই, ২০২২ ০৪:৩৩:৫১ || পরিবর্তিত: ২৩ জুলাই, ২০২২ ০৪:৩৩:৫১

২০০ রুপির স্যান্ডেল পরে ট্রেইলার অনুষ্ঠানে বিজয়

বিনোদন ডেস্ক: ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতা বিজয় দেবরকোন্ডা। সম্প্রতি তার ‘লাইগার’ সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে। এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে ২০০ রুপি মূল্যের স্যান্ডেল পরে হাজির হয়ে আলোচনায় এই অভিনেতা।

অনুষ্ঠানে সাধারণ একটি কার্গো প্যান্ট, টি-শার্ট ও স্যান্ডেল পরেন বিজয়। পরবর্তী সময়ে তার সাদাসিধে পোশাক পরার বিষয়টি অনেকের চোখেই পড়ে। এরপর এর পেছনের কারণ ব্যাখ্যা করেছেন বিজয়ের স্টাইলিশ হারমান কৌর।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে তিনি জানান, বিজয় চেয়েছিলেন সিনেমার চরিত্রের সঙ্গে মিলিয়ে পোশাক পরতে। বিশেষ করে খুবই সাধারণ একটি স্যান্ডেল চেয়েছিলেন। এছাড়া বিশেষভাবে তৈরি ‘দ্য’ লেখা টি-শার্টটি তিনি পছন্দ করেছেন।

একজন চা-ওয়ালার মিক্সড মার্শাল আর্ট শিরোপায় ভারতের প্রতিনিধি হয়ে ওঠা ও শিরোপা জেতার চেষ্টার গল্প তুলে ধরা হয়েছে ‘লাইগার’ সিনেমায়। বিজয় ছাড়াও এতে আছেন অনন্যা পান্ডে। এছাড়াও বিজয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছেন রামায়া কৃষ্ণান। অতিথি চরিত্রে দেখা যাবে কিংবদন্তি বক্সার মাইক টাইসনকে।

স্পোর্টস-অ্যাকশন ঘরানার ‘লাইগার’ পরিচানার পাশাপাশি চিত্রনাট্য লিখেছেন পুরী জগন্নাথ। হিন্দির পাশাপাশি তেলেগু ভাষায় সিনেমাটির শুটিং হচ্ছে। পাশাপাশি তামিল, কন্নড় ও মালায়ালাম ভাষায় ডাবিং করে সিনেমাটি মুক্তির পরিকল্পনা রয়েছে। করন জোহর প্রযোজিত এই সিনেমা আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে। সিনেমাটি মাধ্যমে বলিউডে পা রাখছেন বিজয় দেবরকোন্ডা।


প্রজন্মনিউজ২৪/এমআরএ


 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ