ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া মারা গেছেন

প্রকাশিত: ২৩ জুলাই, ২০২২ ১১:২৪:৫৮

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া মারা গেছেন

নিউজ ডেস্কঃ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া ইন্তেকাল করেছেন। বাংলাদেশ সময় শুক্রবার রাত আনুমানিক ২টার দিকে যুক্তরাষ্ট্রের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

শনিবার (২৩ জুলাই) ভোরে সংসদ সচিবালয়ের ডেপুটি সেক্রেটারি (পিএস টু ডেপুটি স্পিকার) মো. আব্দুল মালেক গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ছাড়া তার ভাতিজা ফাহাদ রাব্বী সৈকত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডেপুটি স্পিকারের মৃত্যর খবর নিশ্চিত করে স্ট্যাটাস দেন। তিনি লিখেন, ‘বাংলাদেশ সময় আনুমানিক রাত ২টার দিকে (নিউইয়র্ক সময় বিকেল ৪টা) নিউইয়র্কের মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া ইন্তেকাল করেছেন। বিষয়টি আমি ফাহাদ রাব্বী সৈকত আমাদের পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করছি।’

ডেপুটি স্পিকার দীর্ঘ ৯ মাস দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি ছিলেন। মৃত্যুর সময় তার বড় মেয়ে ফাহিমা রাব্বী রিটা ও একান্ত সচিব তৌফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। মরহুম ডেপুটি স্পিকার তিন মেয়ে, নাতি-নাতনি রেখে গেছেন।

ফজলে রাব্বী মিয়া ১৯৪৬ সালের ১৫ এপ্রিল গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার গটিয়া গ্রামে জন্মগ্রহণ করেন। তার পিতার নাম ফয়জার রহমান এবং মাতার নাম হামিদুন নেছা।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ