রাজধানীতে স্বর্ণের চেইন গিলেও শেষ রক্ষা পেলো না ছিনতাইকারীর!

প্রকাশিত: ২০ জুলাই, ২০২২ ০৪:১০:৫৩

রাজধানীতে স্বর্ণের চেইন গিলেও শেষ রক্ষা পেলো না ছিনতাইকারীর!

রাজধানীর মতিঝিলে বাবার হাত ধরে দাঁড়িয়ে ছিল আট বছর বয়সী এক শিশু। তার গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে গিলে ফেলে জুয়েল নামের এক ছিনতাইকারি। ধরা খাওয়া ছিনতাইকারীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায় পুলিশ। সেখানে চেইনটি বের করার চেষ্টা চলছে।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরের দিকে মতিঝিলের কমলাপুর রেলস্টেশন পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সরকারি একটি প্রতিষ্ঠানে কর্মরত নাসির উল্লাহ জানান, গ্রামের বাড়ি জামালপুর থেকে ট্রেনে করে ৮ বছরের শিশু সন্তানকে নিয়ে কমলাপুর রেলস্টেশনে আসেন।

পরে মালিবাগ বাসায় ফেরার জন্য কমলাপুর পুলিশ বক্সের সামনে সন্তানের হাত ধরে যানবাহনের অপেক্ষা করছিলেন। হঠাৎ এক ছিনতাইকারী তার শিশু সন্তানের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আশেপাশের লোকজন মিলে ধরে ফেললে চেইনটি গিলে ফেলে ছিনতাইকারি।
 
নাসির উল্লাহ আরও জানান, মতিঝিল থানার পুলিশের সহযোগিতায় গিলে ফেলা স্বর্ণের চেইন উদ্ধারের জন্য ছিনতাইকারীকে হাসপাতালে নেয়া হয়েছে। স্বর্ণের চেইনটির ওজন আট আনা বলেও জানান তিনি। হাসপাতালে যাওয়া মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) হাবিজ উদ্দিন এই তথ্য নিশ্চিত করে জানান, হাসপাতালে ছিনতাইকারী জুয়েলের পেটের এক্সরে করা হয়েছে।

সেখানে চেনের অস্তিত্ব দেখা গেছে বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে। ছিনতাইকারীর পেট থেকে সেটি কিভাবে বের করা যায় চিকিৎসকদের পরামর্শ নেওয়া হচ্ছে। তবে পায়খানার রাস্তা দিয়ে কোনো ওষুধের মাধ্যমে সেটি বের করার চেষ্টা করা হচ্ছে বলে জানা যায়।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

এ সম্পর্কিত খবর

দেশটা এখন আওয়ামী মগের মুল্লুকে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

ভোট দিতে গিয়ে শুনলেন তিনি মারা গেছেন, নিরাশ হয়েই ফিরলেন বৃদ্ধা

ইরানে হামলার পর নাগরিকদের ইসরায়েল ছাড়তে বলল অস্ট্রেলিয়া

মুস্তাফিজকে কেন পুরো আইপিএল খেলতে দিচ্ছে না বাংলাদেশ

খিলগাঁওয়ে পরিত্যক্ত ঘরে যুবকের ঝুলন্ত মরদেহ, পুলিশের ধারণা হত্যা

ছাত্রলীগ নেতার পর একই নারীর সঙ্গে ইউপি চেয়ারম্যানের ভিডিও ভাইরাল

কণ্ঠের সুরক্ষায় ঝাল-তৈলাক্ত খাবার পরিহারের পরামর্শ

৩টি ড্রোন ধ্বংস করল ইরান, নিরাপদে আছে ইসফাহানের পারমাণবিক স্থাপনা

আগামীকাল ফিটনেস পরীক্ষা, থাকছেন কি সাকিব?

ফরিদপুরে মন্দিরে আগুন, এলাকাবাসীর পিটুনিতে নিহত ২

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ