ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের উপর হামলা

প্রকাশিত: ০৫ জুলাই, ২০২২ ০৪:৪৪:৪৪

ডিইউজের সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের উপর হামলা

ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে'র সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলামের উপর হামলা করেছে ডিইউজের নির্বাহী সদস্য জেসমিন জুঁই, মো. আব্দুল হালিমসহ নির্বাহী কমিটির কয়েকজন সদস্য এবং কমিটির বাইরের কয়েকজনসহ অজ্ঞাতনামা কিছু লোক।

আজ সোমবার (৪ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবে ডিইউজে কার্যালয়ে নির্বাহী কমিটির সভায় এজেন্ডাভুক্ত নির্বাচনের তফসিল ঘোষণা বাধাগ্রস্থ করতে হট্টগোল করতে থাকে। এসময় ডিইউজে সভাপতি কাদের গনি চৌধুরি সবাইকে শান্ত থেকে রুলিং জারি করে সাধারণ সম্পাদককে তফসিল উপস্থাপনের নির্দেশ দেন। সভায় নির্বাহী সদস্যরা তফসিল অনুমোদন করলে কয়েকজন সভায় বিশৃঙ্খলা তৈরী করে। এক পর্যায়ে সাধারণ সম্পাদকের উপর হামলা করে। এসময় সাধারণ সম্পাদকের কাছ থেকে রেজুলেশন খাতা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

এবিষয়ে মো. শহিদুল ইসলাম জানান, সভার শুরু থেকেই নির্বাহী কমিটির সহ-সভাপতি বাছির জামাল ও রাশেদুল হক, যুগ্ম সম্পাদক মো. শাহজাহান সাজু, নির্বাহী কমিটির সদস্য জেসমিন জুঁই ও মো. আব্দুল হালিমসহ কয়েকজন গন্ডগোল করার চেষ্টা করে। এক পর্যায়ে নির্বাচনী তফসিল ঘোষনার সাথে সাথে তাদের আসন থেকে উঠে এসে তারা আমার উপর হামলা করে এবং এসময় সাজাহান সাজু, জেসমিন জুঁই ও আব্দুল হালিমসহ অন্যরা আমার সাথে থাকা ইউনিয়নের প্রয়োজনীয় কাগজপত্রসহ অন্যান্য মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।  আমি তখন আমার আসনেই অবস্থান করছিলাম। পরে নির্বাহী কমিটির কয়েকজন সদস্যের হস্তক্ষেপে আমি তাদের হামলা থেকে রেহাই পাই।

শহিদুল ইসলাম বলেন, আমার দীর্ঘ জীবনে কেউ গাঁয়ে হাত তুলতে পারেনি। আজ তারা আমার গাঁয়ে হাত তুললো, যার কারণে আমি মর্মাহত। আমি তাদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করছি।

তিনি আরো বলেন, আমি জানতে পেরেছি যে, তারা আমার উপর হামলা করে উল্টো আমার বিরুদ্ধে নানা ধরণের মিথ্যা ও সাজানো অভিযোগ প্রচার করছে।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

এ সম্পর্কিত খবর

পাবনা স্টুডেন্ট'স এ্যাসোসিয়েশনের নেতৃত্বে অনিক-রাসেল

"ঈদে মিলাদুন্নবী (দঃ)বিশ্ব মানবতার মুক্তির সোপান"

চবিসাসের রজতজয়ন্তী স্মারক 'অম্লান'র মোড়ক উন্মোচন 

ইসলাম ধর্মে সবার অধিকার সুনিশ্চিত করা হয়েছে

সাম্প্রদায়িক অপশক্তির কাছে অসাম্প্রদায়িক বাংলাদেশ হার মানবেনা: এডভোকেট শাহিন  

কলেজ প্রতিষ্ঠা ও ইউনিয়ন বিভাজন বিষয়ে অনুষ্ঠিত হলো মতবিনিময় সভা

বান্দরবানে জাতীয় শিশু কন্যা দিবস উদযাপন

ঝিনাইদহ পৌরসভায় রাস্তা দখল করে নকশা বহির্ভূত বাড়ি

শাজাহানপুরে ইউপি-উপ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন জমা

চকরিয়ায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের শাখা উদ্বোধন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ