নরসিংদী হত্যা মামলার আসামিকে গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ

প্রকাশিত: ২৯ জুন, ২০২২ ০৬:৪২:২৪

নরসিংদী হত্যা মামলার আসামিকে গ্রেফতারের দাবীতে সড়ক অবরোধ

বাকি বিল্লাহ, নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর বেলাবতে কবির হোসেন নামে এক ব্যবসায়ী হত্যাকারীদের গ্রেপ্তার দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করেছেন।  

বুধবার ( ২৯ জুন) বেলা ১১ টার দিকে স্থানীয় জনগণ বারৈচা এলাকার সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশের কাছ থেকে আসামীদের গ্রেফতারের আশ্বাস পেয়ে অবরোধ উঠিয়ে নেয় সাধারণ জনগণ।

নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে  জানা যায়, বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়নের খামারের চর গ্রামের বাসিন্দা ও বারৈচা বাজারের সিলিন্ডার গ্যাস ব্যবসায়ী কবির হোসেনকে গত ২৫ জুন দুপুরে এক দল সন্ত্রাসী দোকান থেকে ডেকে নেয়ার পর খামারের চর এলাকায় মহাসড়কের পাশে কুপিয়ে হত্যা করে। হত্যাকাণ্ডের পরদিন পরিবারের পক্ষ থেকে ৯ জনকে আসামি করে বেলাব থানায় মামলা করা হয়।

এই ঘটনায় পুলিশ একজনকে গ্রেপ্তার করলেও বাকিরা ধরাছোয়ার বাইরে রয়েছে। বাকি আসামীদের দ্রুত গ্রেপ্তার ও সর্বোচ্চ বিচারের দাবীতে মহাসড়ক অবরোধ করা হয়।
   
পুলিশ জানায়, হত্যার শিকার খামারের চর গ্রামের আব্দুল হাই এর ছেলে ব্যবসায়ী কবির হোসেনও স্থানীয় একটি হত্যা মামলার প্রধান আসামী ছিলেন। দীর্ঘদিন পলাতক থাকার পর গ্রেপ্তার হয়ে আদালত থেকে জামিনে এসে এলাকায় ব্যবসা শুরু করেছিলেন তিনি। কবির হত্যা মামলার আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন