বাড়ির পাশের ডোবায় মিলল স্কুল ছাত্রীর মরদেহ

প্রকাশিত: ২৯ জুন, ২০২২ ০৩:৩৫:০৯ || পরিবর্তিত: ২৯ জুন, ২০২২ ০৩:৩৫:০৯

বাড়ির পাশের ডোবায় মিলল স্কুল ছাত্রীর মরদেহ

আজিজুল ইসলাম ,গলাচিপা উপজেলা প্রতিনিধি: পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় নিখোঁজের দুইদিন পর অষ্টম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৯ জুন) সকালে উপজেলার ২নং গোলখালী ইউনিয়নের মুশুরীকাঠী স্লুইজ গেট সংলগ্ন এলাকার একটি ডোবা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

জানা গেছে, নিহত আফসানা আক্তার মিম (১৩) ওই এলাকার হুমায়ুন সিকদারের মেয়ে এবং মুশুরীকাঠি মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও মৃতের পারিবার সূত্রে জানা যায়, রোববার (২৬ জুন) রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে মিম। সকালে মিমের মা মিমকে ঘরে না দেখতে পেয়ে বাড়ির লোকজন ও আত্মীয়-স্বজনকে বিষয়টি জানায়। তবে অনেক খোঁজাখুঁজি করে গত দুইদিনেও তাকে খুঁজে পায়নি পরিবার।

স্থানীয়রা জানান, বুধবার সকালে তারা বাড়ির পার্শ্ববর্তী ডোবায় মিমের মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত আনোয়ার হোসেন জানান, স্কুলছাত্রী মিম নিখোঁজের ঘটনায় গত সন্ধ্যায়ই তার পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধারণ ডায়রি করা হয়। সকালে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ