প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মেয়র রুবেল ভাটের আলোচনা সভা

প্রকাশিত: ২৯ জুন, ২০২২ ০৩:১২:৪৬

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে মেয়র রুবেল ভাটের আলোচনা সভা

নুর উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি: দেশবাসীকে স্বপ্নের পদ্মা সেতু উপহার দেয়ায় প্রধানন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

 ২৭ জুন সোমবার দুপুরে পৌর কার্যালয় এ কর্মসূচি পালিত হয়।

আনন্দ শোভাযাত্রা শেষে মেয়র গিয়াসউদ্দিন রুবেল ভাট সাংবাদিকদের বলেন, বাংলাদেশের মানুষের কাছে আজ প্রাপ্তির আনন্দ, আমরাও পারি সেটা মাথা উঁচু করে প্রমাণ করার আনন্দ, আমরা বীরের জাতি সেটাই আরেকবার জানানোর আনন্দ। আর এই আনন্দ, উৎসবের যিনি কারিগর এবং আধুনিক বাংলাদেশের রূপকার, তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি না থাকলে পদ্মা সেতু হতো না। বিশ্বব্যাংক অর্থায়ন থেকে সরে যাওয়ার পরও যিনি নিজস্ব অর্থায়নে সেতু করার সিদ্ধান্ত নিয়েছিলেন বঙ্গবন্ধু কন্যা বলেই সেটি সম্ভব হয়েছে।

সভা উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর) সাংসদ এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আঞ্জন দাস,সহকারি পুলিশ সুপার মোহাম্মদ শেখ সাদি, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, পৌর আওয়ামী লীগ সভাপতি কাজি জামশেদ কবির বাকি বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন প্রমুখ।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন