উইন্ডিজের ওয়ানডে দলে নতুন মুখ

প্রকাশিত: ২৯ জুন, ২০২২ ১২:১২:০৫ || পরিবর্তিত: ২৯ জুন, ২০২২ ১২:১২:০৫

উইন্ডিজের ওয়ানডে দলে নতুন মুখ

তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে মঙ্গলবার  দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। ১৩ সদস্যের দলে ডাক পেয়েছেন গুদাকেশ মতি। এ সিরিজে উইন্ডিজকে নেতৃত্ব দেবেন উইকেটরক্ষক ব্যাটার নিকোলাস পুরান। তার সহকারী হিসেবে আছেন শাই হোপ।

ওয়েস্ট ইন্ডিজ সবশেষ ওয়ানডে খেলেছে পাকিস্তানের বিপক্ষে। ওই সিরিজের দল থেকে বাদ পড়েছেন এনক্রুমা বোনার, শারমন লুইস, হেইডেন ওয়ালশ ও রোমারিও শেফার্ড। শেফার্ড মূল দল থেকে বাদ গেলেও আছেন রিজার্ভ স্কোয়াডে। ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি দলও ঘোষণা করেছে স্বাগতিকরা।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে গড়াবে ২ জুলাই থেকে। পরের দুটি ম্যাচ ৩ ও ৭ জুলাই। অন্যদিকে ওয়ানডে সিরিজটি অনুষ্ঠিত হবে ১০ জুলাই থেকে। ১৩ জুলাই দ্বিতীয় ম্যাচ ও ১৬ জুলাই মাঠে গড়াবে তৃতীয় ওয়াডে।

ওয়ানডে দল
নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ (সহঅধিনায়ক), শামারাহ ব্রুকস, কিসি কার্টি, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, কিমো পল, অ্যান্ডারসন ফিলিপ, রভম্যান পাওয়েল ও জেইদেন সিলস। রিজার্ভ: রোমারিও শেফার্ড।

টি-টোয়েন্টি দল
নিকোলাস পুরান (অধিনায়ক), রভম্যান পাওয়েল (সহঅধিনায়ক), শামারাহ ব্রুকস, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, ওবেদ ম্যাককয়, কিমো পল, রোমারিও শেফার্ড, ওডিয়েন স্মিথ, ডেভন থমাস, হেইডেন ওয়ালশ ও ডমিনিক ড্রেকস (অতিরিক্ত)।


প্রজন্মনিউজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন