জাল-জালিয়াতি করে জমি দখলের প্রতিবাদে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ২৮ জুন, ২০২২ ০৬:৫৬:২২

জাল-জালিয়াতি করে জমি দখলের প্রতিবাদে বটিয়াঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

বটিয়াঘাটা (খুলনা) প্রতিনিধিঃ জাল জালিয়াতি করে জমি দখলের প্রতিবাদে গতকাল মঙ্গলবার বেলা ৩ টায় বটিয়াঘাটা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন বটিয়াঘাটা উপজেলার হাটবাটি গ্রামের মৃত আনোয়ার হোসেন এর স্ত্রী ফিরোজা বেগম জানান,আমার স্বামী আমাদের জামাই বড় বয়রা খালিশপুর এলাকার কামাল হাওলাদার কে পৌনে এক শতাংশ জমি গত ২০২১ সালের ২৯ ডিসেম্বর রেষ্টি করে দেন। কিন্তু কামাল হোসেন বটিয়াঘাটার দলিল লেখক অসিত ও নাজিমের সঙ্গে যোগসাজশে ৭ পয়েন্টের স্হলে ৭০ শতক জমি কবলা করে নেয়। আমরা এর প্রতিবাদে আদালতে জালিয়াতি মামলা করি। তার পর থেকে কামাল হোসেন আমাদের বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র শুরু করেন।

গত ২৫ মে আমরা ঐ জমিতে অবস্হিত তার ঘরে তালা লাগিয়ে দি ও তার বিরুদ্ধে খালিশপুর থানায় মামলা দায়ের করি। সেই মামলায় সে প্রায় এক মাস হাজত বাস করে। পরে সে জামিনে মুক্তি পায়। মুক্তি পেয়ে গত ২৭ জুন তার বাবা, মা,ভাই,বোনসহ অন্য দের নিয়ে ঘরের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে সোনার গহনাসহ অন্যান্য মালামাল লুট করে। খবর পেয়ে আমি ও আমার দু মেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাধা প্রদান করলে কামলসহ নুর হোসেন হাওলাদার, সালেহা বেগম, জাকির হোসেন,আব্দুর রহমান মিলে আমাদের উপর হামলা চালিয়ে মারাত্মক জখম করে।

এসময় স্থানীয়রা আমাদের উদ্ধার করে বটিয়াঘাটা হাসপাতালে ভর্তি করে। পরে হাসপাতাল কতৃপক্ষ উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে আমার বড়ো মেয়ে নাহিদ, ছোট মেয়ে ফালগুলি হোসেন খুমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি এ ব্যাপারে বটিয়াঘাটা থানায় একটি মামলা করেন। যার ২১। তাং ২৭/০৬/২০২২। এ ব্যাপারে তিনি পুলিশ প্রশাসনসহ সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ