পাবিপ্রবি‘র নতুন প্রক্টর মো. কামাল হোসেন

প্রকাশিত: ২৮ জুন, ২০২২ ১০:২২:৩৮ || পরিবর্তিত: ২৮ জুন, ২০২২ ১০:২২:৩৮

পাবিপ্রবি‘র নতুন প্রক্টর মো. কামাল হোসেন

আবু রায়হান,পাবিপ্রবি প্রতিনিধিঃ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. কামাল হোসেনকে নতুন প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি বিশ্ববিদ্যালয়ের পঞ্চম প্রক্টর হিসেবে দায়িত্ব পেয়েছেন।

সোমবার (২৭ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রক্ষ্মার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মঙ্গলবার (২৮ জুন) থেকে নতুন এ দায়িত্ব কার্যকর হয়ে পর্ববর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মো. কামাল হোসেনকে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) প্রক্টররের দায়িত্ব প্রদান করা হয়েছে।

২০১৪ সালের ২৪ নভেম্বর পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগে প্রভাষক হিসেবে যোগদানের মধ্য দিয়ে শিক্ষকতা জীবন শুরু করেন তিনি। ২০১৬ সালের ২৫ নভেম্বর থেকে ব্যবসায় প্রশাসন বিভাগের সহাকারী অধ্যাপক হিসেবে কর্মরত আছেন।

এ বিষয়ে কামাল হোসেন জানান, পাবিপ্রবি ক্যাম্পাস আমাদের সকলের। আমরা বিশ্ববিদ্যালয়ের সকলে পরিবারের মতো। একজন প্রক্টরের কাজ বিশ্ববিদ্যালয়ের সার্বিক শৃঙ্খলা বজায় রাখা যা পালনে আমি সবসময় বদ্ধ পরিকর থাকবো।

তিনি আরও বলেন, বিশ্ববিদ্যালয়ের সার্বিক অবস্থা স্থিতিশীল রাখতে উপাচার্য, উপ-উপাচার্য নির্দেশনা মোতাবেক আমার সকল স্নেহের শিক্ষার্থীদের সহযোগিতায় সবাইকে একসাথে নিয়ে বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করতে চাই। সকলের দোয়া কামনা করছি।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ