রায়পুর পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিত: ২৮ জুন, ২০২২ ১০:১১:২১

রায়পুর পৌরসভার বাজেট ঘোষণা

জিহাদ হোসাইন, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌরসভার ২০২২ - ২০২৩ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৭ জুন) সকালে রায়পুর পৌরসভায় এই বাজেট ঘোষণা অনুষ্ঠান সভাপতিত্ব করেন পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট।

বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১২ কোটি ৫৮ লাখ ৮০হাজার টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১৩ কোটি ৮৫ লাখ টাকা। উন্নয়ন সহায়তা প্রাপ্তি আয় ধরা হয়েছে ৪৮কোটি ৫৫ লাখ ৬০হাজার ৮১৫ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ৪৮ কোটি ৫১ লাখ টাকা, প্রারম্ভিক জের ধরা হয়েছে এক কোটি ৯৩ লাখ ৮০ হাজার ৪২৬ টাকা। সর্বমোট আয় ধরা হয়েছে ৬৩ কোটি ২ লাখ ৬০ হাজার ৩৬ টাকা আর সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৬২ কোটি ৩৬ লাখ টাকা। সমাপ্তি জের ধরা হয়েছে ৬৬ লক্ষ ৬০ হাজার ৪২৬ টাকা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর -২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দীন চৌধুরী নয়ন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মেহের নিগার, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মামুনুর রশীদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অন্জন দাশ, সার্কেল এসপি শেখ সাদী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল পাঠান, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী জামশেদ কবির বাক্কী বিল্লাহ্, সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটনসহ প্রমুখ।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ