পদ্মা সেতুতে নাট-বল্টু খুলে ভাইরাল হওয়া যুবক আটক

প্রকাশিত: ২৭ জুন, ২০২২ ০১:৫৭:৩১

পদ্মা সেতুতে নাট-বল্টু খুলে ভাইরাল হওয়া যুবক আটক

নিজস্ব প্রতিবেদকঃ পদ্মা সেতুতে দাঁড়িয়ে রেলিংয়ের নাট-বল্টু খোলার ভিডিও ধারণ করে ভাইরাল হওয়া যুবককে আটক করেছে পুলিশের ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)।

সোমবার (২৭ জুন) দুপুর ১২টার দিকে সিআইডি সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। সিআইডি সাইবার মনিটরিং টিম গতকাল রোববার বিকেল চারটার সময় রাজধানীর শান্তিনগর এলাকা থেকে তাকে আটক করে।

আটক হওয়া যুবক বায়েজীদ তালহা পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের তেলিখালী গ্রামের মোঃ আলাউদ্দিন মৃধার ছেলে। বর্তমানে রাজধানীর পল্টন থানাধীন গ্রিন পিস এপার্টমেন্টের বীর উত্তম শামসুল আলম সড়কের একটি ফ্ল্যাটে বসবাস করেন।

জানা যায়, পদ্মা সেতুতে দাঁড়ানো বা ছবি তোলা নিষেধ হলেও প্রথম দিনে শিথিলতার সুযোগে বায়েজীদ তালহা পদ্মা সেতুর নাট-বল্টু খুলে ভিডিও ধারণ করে কাইসার৭১ (Kaisar71) নামের টিকটক আইডিতে ৩৬ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করে। ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথেই তা সিআইডি সাইবার পুলিশের মনিটরিং টিমের নজরে আসে। পরে দ্রুত ওই যুবককে শনাক্ত করে আটক করা হয়।

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, পদ্মা সেতুর রেলিংয়ের দুটি নাট খুলে হাতে নিয়ে বলেন, ‘এই হলো পদ্মা সেতু আমাদের...পদ্মা সেতু। দেখো আমাদের হাজার কোটি টাকার পদ্মা সেতু। এই নাট খুইলা এহন আমার হাতে।’ এসময় তার পাশে থেকে আরেকজনকে বলতে শোনা যায়, ‘ভাইরাল কইরা ফালায়েন না।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, বিশেষ ক্ষমতা আইন-১৯৭৪ এর ১৫(৩)/২৫-ঘ ধারায় তার বিরুদ্ধে পদ্মা সেতু (দক্ষিণ) থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ