ঝালকাঠিতে জঙ্গী সংগঠনের সদস্য গ্রেফতার

প্রকাশিত: ২৭ জুন, ২০২২ ১০:১৪:২৭

ঝালকাঠিতে জঙ্গী সংগঠনের সদস্য গ্রেফতার

মো. সাব্বির হোসাইন, ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার রাজাপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সদস্য মো. রেদোয়ান করিমকে (২২)  গ্রেফতার করেছে র‌্যাব-৩।

রোববার (২৬জুন) ভোর পৌনে ৬টার দিকে রাজাপুর উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই এলাকার হাফেজ মাহমুদ হোসেনের ছেলে।

এ ঘটনায় র‌্যাবের ডিএডি পুলিশ পরিদর্শক মাহে আলম বাদী হয়ে রোববার দুপুরে থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করেন।

মামলা সূত্রে জানা গেছে, র‌্যাব-৩ এর গোয়েন্দা সূত্রে জানতে পারে, নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর কয়েকজন সদস্য রাজাপুর উপজেলায় অবস্থান করছে। তাদের একটি বিশেষ আভিযানিক দল রোববার ভোরে ঢাকা থেকে এসে রেদোয়ানকে ওই এলাকা থেকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেন। রেদোয়ান ওই মোবাইলে অ্যাপস ব্যবহার করে বেনামী আইডি খুলে জঙ্গি সংক্রান্ত বিভিন্ন তথ্য আদান-প্রদান করত। বেনামী আইডি থেকে জঙ্গিবাদী ভিডিও, পিডিএফ, এসএমএ আদান-প্রদান করতেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের করা মামলায় রেদোয়ানকে গ্রেপ্তার দেখিয়ে (২৭জুন) সোমবার সকালে ঝালকাঠি আদালতে পাঠানো হবে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ