পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মিঠাপুকুরে  আনন্দ র‌্যালি 

প্রকাশিত: ২৭ জুন, ২০২২ ১০:১৩:৩৫

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে মিঠাপুকুরে  আনন্দ র‌্যালি 

খন্দকার রাকিবুল ইসলাম, রংপুর প্রতিনিধি: আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে রংপুরের মিঠাপুকুরে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলার উদ্যোগে আনন্দ র‌্যালি করেছে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

রোববার (২৬ জুন) দুপুরে পায়রাবন্দ রংপুর-ঢাকা মহাসড়কের পার্শ্বে বেগম রোকেয়া প্রবেশ তোরণ থেকে বাদ্যযন্ত্র ও শিল্পীদের গানের সাথে ঘোড়ার গাড়ি ও মোটরসাইকেলে করে মিঠাপুকুর উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে র‌্যালিটি। 

পরে মিঠাপুকুর বাজার ওভারপাসের নিচে সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা ও মিঠাপুকুর কলেজের সাবেক ভিপি কামরুজ্জামান কামরু, রংপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আপন সরকারসহ অন্যরা।

 সমাবেশে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা   বলেন, দেশী-বিদেশী নানা ষড়যন্ত্রকে উপেক্ষা করে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার জনগণকে নিয়ে দেশের টাকায় প্রমত্তা পদ্মার বুকে বিশ্বকে তাক লাগানো সেতু নির্মাণ করেছেন। যার সুফল পাচ্ছেন দেশের জনগণ। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে। নৌকার পক্ষে রায় দিয়ে উন্নয়ন ধারাকে অব্যহত রাখাসহ দেশ বিরোধী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। 

সমাবেশে মিঠাপুকুর উপজেলার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ