লক্ষ্মীপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৬ জুন, ২০২২ ০৫:৪৩:১৯

লক্ষ্মীপুরে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নুর উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরবাদাম ইউপি সচিব ফিরোজ আলমের ঘুষ গ্রহণের ভিডিও প্রকাশ করায় সাংবাদিক রবিন হোসেন তাসকিনের বিরুদ্ধে তথ্য ও ডিজিটাল আইনে মামলার প্রতিবাদে মানববন্ধন করেছে জেলায় কর্মরত সাংবাদিকরা।

রবিবার(২৬ জুন) সকাল ১০ টায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবের সামনে ঘন্টা ব্যাপী  এ মানববন্ধন করেন জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রোনিক্স মিডিয়ার শতাধিক সংবাদকর্মী। 

মানববন্ধনে বক্তারা সাংবাদিক রবিন হোসেন তাসকিনের বিরুদ্ধে ইউপি সচিবের করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার তীব্র নিন্দা জানিয়ে দ্রুত এই সাজানো মামলা প্রত্যাহারের দাবি জানান। সে সাথে দূর্নীতিবাজ ইউপি সচিবকে আইনের আওতায় এনে শাস্তির দাবী জানান তারা। 

এতে ক্ষিপ্ত হয়ে গত ১৫ জুন চট্রগ্রাম জেলা ও দায়রা জজ আদালতের সাইবার ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চর বাদাম ইউনিয়ন পরিষদের সচিব ফিরোজ আলম। এতে বিবাদী করা হয় লক্ষ্মীপুরের সাংবাদিক মো. তাসকিন হোসেন রবিনকে। মামলায় ২০১৮ সালের ডিজিটাল নিরপত্তা আইনের ২৯ ধারা উল্লেখ করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশন (পিবিআই) কে তদন্তের নির্দেশ দিয়েছেন। আগামী ১৪ আগষ্টের মধ্যে তদন্ত প্রতিবেদন দেওয়ার নির্দেশনা রয়েছে।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ