পদ্মা সেতুতে প্রথম জরিমানার শিকার আইয়ুব

প্রকাশিত: ২৬ জুন, ২০২২ ০৪:১১:০৬ || পরিবর্তিত: ২৬ জুন, ২০২২ ০৪:১১:০৬

পদ্মা সেতুতে প্রথম জরিমানার শিকার আইয়ুব

পদ্মা সেতুর টোলপ্লাজার জাজিরা প্রান্তে মোটরসাইকেলের চালকদের জরিমানা করা হয়েছে। মাদারীপুরের আইয়ুব নামের এক মোটরসাইকেল চালককে ১০০ টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় আরও সাত চালককে ২০০ টাকা করে ১৪০০ টাকা জরিমানা করা হয়।

রোববার (২৬ জুন) বেলা ২টার দিকে পদ্মা সেতুর জাজিরা টোল প্লাজার সামনে এই জরিমানা করেন জাজিরা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা।

খোঁজ নিয়ে জানা যায়, পদ্মা সেতু দেখতে এসেছিলেন মারাদীপুর জেলার আইয়ুব খান নামের একজন। তিনি হেলমেট ছাড়া এসেছিলেন। কিন্তু হঠাৎ মুখোমুখি হন ভ্রাম্যমাণ আদালতের। ১০০ টাকা জরিমানা দিয়ে তিনি হলেন প্রথম জরিমানাপ্রাপ্ত ও জরিমানা পরিশোধকারী ব্যক্তি। আইয়ুব খান জানান, তিনি সেতু দেখতে এসছিলেন। এ সময় জাজিরা প্রান্ত থেকে মাওয়া প্রান্তে যাওয়ার সিদ্ধান্ত নেন। সামনের দিকে অগ্রসর হতেই ভ্রাম্যমাণ আদালতের মুখোমুখি হন।

তিনি বলেন, হেলমেট-বিহীন মোটরসাইকেল চালানো ও মোটরসাইকেল আরোহীদের হেলমেট না থাকায় এই জরিমানা করা হয়। আমরা আটজনকে এই জরিমানা করেছি। উল্লেখ্য, শনিবার (২৫ জুন) পদ্মা সেতুর শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর রোববার সকাল ৬টা থেকে যান চলাচল উন্মুক্ত করে দেওয়া হয়।


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ