কালীগঞ্জে আওয়ামীলীগের ৭৩ তম জন্মবার্ষিকী অনুষ্ঠিত

প্রকাশিত: ২৩ জুন, ২০২২ ০৭:০১:৫৮ || পরিবর্তিত: ২৩ জুন, ২০২২ ০৭:০১:৫৮

কালীগঞ্জে আওয়ামীলীগের ৭৩ তম জন্মবার্ষিকী অনুষ্ঠিত

মোঃ রবিউল ইসলাম, কালিগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কালিগঞ্জে আলোচনা সভা ও কেক কাটার অনুষ্ঠান আয়োজিত হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ও সফল স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি , আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা ৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগ এর ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটেন ডা.আ ফ ম রুহুল হক , তিনি বলেন আজ বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজন করতে পেরে আমরা সবাই আনন্দিত । এবং আজকের এই দিন আমরা পেয়েছি মহান মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাত ধরেই দেশের বৃহত্তম দল বাংলাদেশ আওয়ামী লীগ ১৯৪৯ সালের ২৩ জুন এই দিনে পুরান ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে এই রাজনৈতিক দলটি প্রতিষ্ঠিত হয়। 

তিনি বলেন বাংলাদেশের রাষ্ট্রনায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিনি আজ আমাদের এই দেশটাকে উন্নয়নে সাধিত করেছে । তিনি কর্ণফুলী নদীর তলদেশে টানেল তৈরি করেছেন এবং বিশ্বের সবচাইতে উন্নয়ন প্রকল্প পদ্মা সেতু তৈরি করেছেন এবং ২৫ শে জুন তিনি উদ্বোধন করবেন। মানুষের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। 

প্রতিটা স্কুলে ফ্রি বই পৌঁছে দিয়েছেন , এবং তাদের উপবৃত্তির ব্যবস্থা করে দিয়েছেন। তিনি আর বলেন যদি আওয়ামী লীগ প্রতিষ্ঠিত না হতো তাহলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না। সর্বশেষ বলে বিদায় নেই আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা ও অভিনন্দন জানাই যে আমাদের সোনার বাংলাদেশ টা কে বিশ্বের দরবারে একটি উন্নয়ন দেশ হিসেবে তোলার জন্য।
এ সময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন রাজনৈতিক দল ও নেতৃত্ব বিন্দ।
 


প্রজন্মনিউজ২৪/ফিরোজ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন