বুটেক্সে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রকাশিত: ২৩ জুন, ২০২২ ০৫:১৪:১২

বুটেক্সে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গোলাম কবীর হিমুল, বুটেক্স প্রতিনিধিঃ পাঠক নন্দিত দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭ বছরে পদার্পণে বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ে (বুটেক্স) পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর ১২ টায়  বিশ্ববিদ্যালয় সেন্ট্রাল ক্যাফেটেরিয়ায় দৈনিক যায়যায়দিন পত্রিকার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মেহেদী হাসানের সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটার মধ্যে দিয়ে দিবসটি পালন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুটেক্স প্রক্টর অধ্যাপক ড. মশিউর রহমান খান। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এবং দৈনিক যায়যায়দিন বার্তা সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, বুটেক্স সাংবাদিক সমিতির উপদেষ্টা ও আইপিই বিভাগের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক সেলিমা সুলতানা শিমু, যায়যায়দিন পত্রিকার ব্যবস্থাপক মোঃ নুরুল হক এবং যায়যায়দিন পত্রিকার সার্কুলেশন ব্যবস্থাপক মোঃ বেলাল হোসেন। 

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি সোহেল হায়দার চৌধুরী তার বক্তব্যে সাংবাদিকদের অবদানকে তুলে ধরেন এবং বলেন সাংবাদিকরাও দেশের যেকোনো বিষয়ে সর্বদা তৎপর থাকেন, তারাও ২৪ ঘন্টা দেশের জনগণকে সেবা দিয়ে যাচ্ছেন , এছাড়া তিনি আরও বলেন,পদ্মা সেতু বিশ্বের বুকে বাংলাদেশের মর্যাদাকে উন্নত করেছে এবং পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের জন্য এক ঐতিহাসিক ঘটনা হিসেবে বিবেচিত হবে। তিনি শতভাগ কর্মমুখী বিশ্ববিদ্যালয় হিসেবে বুটেক্সকে আখ্যায়িত করেছেন এবং ইঞ্জিনিয়ারিং বিশ্ববিদ্যালয়ে সাংবাদিকতার চর্চাকে তিনি ভূয়সী প্রশংসা করেন। 

প্রধান অতিথির বক্তব্যে ড. মশিউর বলেন, দৈনিক যায়যায়দিন বুটেক্সের খুব কাছের প্রতিবেশী, আমরা আশা করবো যায়যায়দিনের সাথে বুটেক্সের সম্পর্ক উত্তোরোত্তর বৃদ্ধি পাবে। এছাড়া তিনি বুটেক্স সাংবাদিক সমিতির সভাপতি মেহেদী হাসানের প্রশংসা করেছেন উক্ত অনুষ্ঠানটি আয়োজন করার জন্য।

আলোচনা সভা শেষে সকল অতিথির উপস্থিতিতে কেক কেটে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ