চট্টগ্রামে ইসলামি ঐক্যজোটের বিক্ষোভ

প্রকাশিত: ১১ জুন, ২০২২ ০২:৪৫:২২

চট্টগ্রামে ইসলামি ঐক্যজোটের বিক্ষোভ

আসাদ আজিম, চট্টগ্রাম প্রতিনিধি: গতকাল জুমাবার নামাজের পর মহানবীকে কটুক্তির প্রতিবাদের  নগরীর আন্দরকিল্লা মোড়ে  ইসলামি ঐক্যজোটের বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র, পেশাজীবী, শ্রমজীবী সহ সকল শ্রেনী পেশার মানুষের সমাগমে বিক্ষোভ মিছিলটি তীব্র আকার ধারণ করে। অসংখ্য নবী প্রেমিক মুসলিম জনতার বজ্রকন্ঠে ধ্বনিত হয় প্রতিবাদি স্লোগান। মিছিলটিতে একই সময় আসা আরও নানা সংগঠনও যোগদান করে।

মিছিলটি কুরআন তিলাওয়াত এর মাধ্যমে শুরু হয়ে নগর ভবন এর সামনে দিয়ে গিয়ে জামাল প্রেস ক্লাব অবধি পৌছায়। এসময় মুসলিমদের মাঝে তীব্র ক্ষোভের স্ফুরণ ঘটতে থাকে। নুপুর শর্মার ছবিতে বিক্ষুব্ধ জনতা জুতা পেটা করতে থাকে।

মিছিল থেকে জানানো হয় " এই ভারত আমাদের বন্ধু রাস্ট্র হতে পারে না, বন্ধু কখনো বন্ধুর ধর্মকে অবমাননা করতে পারে না। আমরা কঠোর ভাষায় জানিয়ে দিতে চাই বিশ্বনবীকে নিয়ে কটাক্ষ করলে ভারত সরকারের জন্য তা সুখকর হবে না " একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আহ্বান করা হয় রাস্ট্রীয় ভাবে প্রতিবাদ জানানোর।

উল্লেখ্য বিগত কয়েকদিন আগে বিজেপি মুখপাত্র নুপুর শর্মা এক বিষ্ফোরক মন্তব্য করেন মহানবী সাঃ ও উম্মুল মুমিনীন আয়িশা সিদ্দিকা রাঃ এর বিরুদ্ধে এরই জেরে সারা বিশ্বের মুসলিম জনতার রোষানলে ভারত সরকার।

প্রজন্মনিউজ২৪/আসাদ আজিম/নূর

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন