চরফ্যাশনে ৭টি ডায়াগনস্টিক সিলগালা

প্রকাশিত: ৩০ মে, ২০২২ ১১:৪০:৪২

চরফ্যাশনে ৭টি ডায়াগনস্টিক সিলগালা

হাবিবুর রহমান, চরফ্যাশন প্রতিনিধি: ভোলার চরফ্যাশনে বৈধ কাগজ পত্র না থাকায় একটি চক্ষু হাসপাতাল সহ সাতটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করেছেন উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ।

রবিবার (২৯ মে) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আল নোমান এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন সময় সাথে আরও ছিলেন চরফ্যাশন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ নাহিদ হাসন ও স্যানেটারী ইন্সপেক্টর নুরুল আমিন।

বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক সুপারভিশন ও মনিটরিং বিষয়ে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশ মোতাবেক সারা দেশের ন্যায় চরফ্যাশন আনাচে কানাচে গড়ে ওঠা অনিবন্ধিত হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধের অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসন।

অভিযানের প্রথম দিনে চরফ্যাশন থানার- ভোলা চক্ষু সেন্টার, আর্দশ ডায়াগনস্টিক সেন্টার, আফিয়া হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার, শশীভূষণ থানার আঞ্জরহাট ডায়াগনস্টিক সেন্টার, দুলারহাট থানার,পপুলার ডায়াগনস্টিক সেন্টার, দক্ষিণ আইচা থানার, ফ্যাশন ডায়াগনস্টিক সেন্টার ও জেনারেল ডায়াগনস্টিক সেন্টার।

এছাড়াও লাইসেন্সের আবেদন প্রক্রিয়াধীন থাকায় আরো চারটি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের কার্যক্রম সাময়িক বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। সেগুলো হলো, এসটিএস হাসপাতাল, প্যারাডাইস জেনারেল হাসপাতাল, ইকরা হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার  ও নাজমা ক্লিনিক।

উপজেলা নির্বাহী অফিসার আল নোমান উপরিউক্ত বিষয় গুলোর  সত্যতা নিশ্চিত করেন।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ