মসজিদের টাকা আত্মসাতকারীর বিচারের দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ২৭ মে, ২০২২ ০৭:৩২:১৪

মসজিদের টাকা আত্মসাতকারীর বিচারের দাবীতে মানববন্ধন

মিরাজ হোসেন, রামগঞ্জ (লক্ষীপুর) প্রতিনিধি: লক্ষীপুরের রামগঞ্জ উপজেলার মধ্য করপাড়া কেন্দ্রিয় জামে মসজিদের সাধারন সম্পাদক আব্দুল কাদির এর বিচারের দাবীতে শুক্রবার জুম্মার নামাজ শেষে সম্মিলিত মুসল্লিমদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সাবেক মেম্বার সফি উল্যাহর সভাপতিত্বে মসজিদ সংলগ্ন সড়কে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে মসজিদের নতুন ভবন নির্মানের নামে গ্রামবাসীর থেকে ১৩ লক্ষ টাকা অনুদান আদায় করে।  

টাকা আত্মসাতকারী আব্দুল কাদিরের বিচারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সাবেক সভাপতি সফিকুল ইসলাম, ক্যাশিয়ার ইউসুছ কন্ট্রাক্টর, মুসল্লিম আলী আহমেদ, মোবারক হোসেন, দ্বীন ইসলাম, রুবেল হোসেন, হারুনুর রশিদ, মেম্বার মোঃ আলাউদ্দিন প্রমুখ।

বক্তারা বলেন, মধ্য করপাড়া কেন্দ্রিয় জামে মসজিদ পুরাতন ভবনটি জরাজীর্ন হয়ে যাওয়ায় গ্রামবাসী নতুন বহুতল ভবন নিম্র্না কাজ শুরু করে। মসজিদ নির্মানে ধীরগতি দেখে করপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও আ‘লীগের সভাপতি মজিবুর হক মজিবের সার্বিক সহযোগীতা স্থানীয় শিল্পপতি সাহাবুদ্দিন তুর্কী ভবন নির্মানের দায়িত্ব নেয়। 

এই সুযোগে আব্দুল কাদির নানা প্রতারনার আশ্রয় নিয়ে গ্রামবাসীদের কাছ থেকে ১৩ লক্ষ টাকা অনুদান হিসেবে আদায় করে সিংহ ভাগ টাকা আত্মসাত করে। মসজিদের মসল্লিরা বার বার বৈঠকে বসলেও আব্দুল কাদির উপস্থিত হয় না। এব্যাপারে জানতে সরেজমিনে আব্দুল কাদির বসতঘরে উপস্থিত হয়ে এমনকি মুঠোফোনেও আব্দুল কাদিরের বক্তব্য নেওয়া সম্ভাব হয়নি।   


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ