মা হলেন অভিনেত্রী ও উপস্থাপক মারিয়া নূর

যুক্তরাষ্ট্রে পুত্রসন্তানের মা হলেন মারিয়া   

প্রকাশিত: ২৭ মে, ২০২২ ০৪:২১:৩৩ || পরিবর্তিত: ২৭ মে, ২০২২ ০৪:২১:৩৩

যুক্তরাষ্ট্রে পুত্রসন্তানের মা হলেন মারিয়া   

প্রথমবারের মতো মা হলেন মডেল, অভিনেত্রী ও সঞ্চালক মারিয়া নূর। শুক্রবার সকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ সুসংবাদ দেন তিনি। চলতি বছেরর জানুয়ারিতে যুক্তরাষ্ট্র যান মারিয়া। সেখানেই তাঁর সন্তানের জন্ম হয়েছে।

পুত্রসন্তান জন্ম দেওয়ার খবর শেয়ার করে ফেসবুকে তিনি লিখেছেন, ‘মে মাসের ঠিক সময়েই আমাদের ছেলে সেহান যারিব পৃথিবীতে এসেছে। মাশ আল্লাহ আমরা ছোট্ট ছেলেকে পেয়ে ভীষণ কৃতজ্ঞ ও ধন্য। আমাদের জন্য দোয়া করবেন।’ ছেলের আঙুল ধরে থাকার ছবি শেয়ার করে তিনি আরও লিখেছেন, প্রথম দর্শনে প্রেম খুব সত্যি।

গত বছর মোস্তফা সরয়ার ফারুকীর ওয়েব সিরিজ ‘লেডিজ অ্যান্ড জেন্টেলমেন’–এ অভিনয় করে প্রশংসিত হন মারিয়া। এ ছাড়া নিয়মিত বিভিন্ন টিভি চ্যানেলে ক্রিকেট শো সঞ্চালনা করে থাকেন। তবে অন্তঃসত্ত্বা হওয়ার পর সব ধরনের কাজ থেকে বিরতি নেন।

মারিয়া জানান, পর্দায় তাঁর বিরতি আরও দীর্ঘায়িত হওয়ার কথা, ‘এ বছর দেশে ফেরার কোনো পরিকল্পনা নেই। প্রথম ছয় মাস তো পুরোপুরি ওকেই সময় দিতে হবে। সব ঠিক থাকলে আগামী বছর ইনশা আল্লাহ ফিরব।’

এর আগে চলতি বছেরর ফেব্রুয়ারিতে বেবিবাম্পের ছবি দিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান মারিয়া। ২০১১ সালের ১৫ জুন বিয়ে সাইফুল ইসলাম জুলফিকারকে বিয়ে করেন মারিয়া। বিয়ের ১১ বছর পর এই দম্পতির ঘর আলো করে এল প্রথম সন্তান।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ