যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

প্রকাশিত: ২৭ মে, ২০২২ ০৩:১১:২৩

যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা

নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। আট সদস্যের কমিটিতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে শুক্রবার (২৭ মে) এ তথ্য জানানো হয়েছে।

কমিটিতে সভাপতি করা হয়েছে সুলতান সালাহউদ্দিন টুকুকে, যিনি আগের কমিটির সাধারণ সম্পাদক ছিলেন।  সাধারণ সম্পাদক করা হয়েছে মোনায়েম মুন্নাকে, যিনি বিগত কমিটির সহসভাপতি।

সহসভাপতি পদ দেওয়া হয়েছে নুরুল ইসলাম নয়নকে, যিনি আগের কমিটিতে সিনিয়র যুগ্ম সম্পাদক পদে ছিলেন। সিনিয়র যুগ্ম সম্পাদক করা হয়েছে শফিকুল ইসলাম মিল্টনকে, ২ নম্বর যুগ্ম সম্পাদক করা হয়েছে গোলাম মওলা শাহীনকে।  

টুকু-মুন্না কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ইসাহাক সরকারকে, যিনি ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক। দপ্তর সম্পাদক করা হয়েছে কামরুজ্জামান দুলালকে (সহসভাপতির পদ মর্যাদা)।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৭ জানুয়ারি সাইফুল আলম নিরবকে সভাপতি ও সুলতান সালাউদ্দিন টুকুকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছিল।  

মেয়াদ শেষ হওয়ার প্রায় এক মাস পর ১১৪ সদস্যের আবার আংশিক কমিটি ঘোষণা করা হয়। মেয়াদ শেষেও পূর্ণাঙ্গ না হওয়ায় ওই কমিটি দিয়েই চলছিল সংগঠনের কেন্দ্রীয় কার্যক্রম। তবে সম্প্রতি ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবদলের কমিটি ভেঙে নতুন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এবার কেন্দ্রীয় কমিটি ভেঙে আট সদস্য বিশিষ্ট আংশিক কমিটি গঠন করা হলো।

ওই কমিটিতে মোর্ত্তাজুল করিম বাদরু সিনিয়র সহসভাপতি, নুরুল ইসলাম নয়ন যুগ্ম সাধারণ সম্পাদক ও মামুন হাসানকে সাংগঠনিক সম্পাদক করা হয়। একই সঙ্গে সংগঠনটির ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণেরও কমিটি ঘোষণা করা হয় ওই সময়ে। মেয়াদ শেষের প্রায় এক মাস পর ২০২০ সালের ৬ ফেব্রুয়ারি যুবদলের কেন্দ্রীয় ১১৪ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন দায়িত্বপ্রাপ্ত নেতারা।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ