কাশ্মীরে টিকটক অভিনেত্রীকে গুলি করে হত্যা

প্রকাশিত: ২৭ মে, ২০২২ ১০:৩৭:২৩

কাশ্মীরে টিকটক অভিনেত্রীকে গুলি করে হত্যা

ভারতের জম্মু ও কাশ্মিরের বুদগাম জেলায় আমরিন ভাট নামের এক টিকটক অভিনেত্রীকে গুলি করে হত্যা করেছে বিচ্ছিন্নতাবাদী। কাশ্মির জোনের পুলিশ এ তথ্য প্রকাশ করেছে। খবর ভারতীয় গণমাধ্যম এনডিটিভির।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে বদগামের চদোরা এলাকায় আমরীনের বাড়িতে ঢুকে পড়ে তিন সশস্ত্র বিচ্ছিনতাবাদী। তাদের এলোপাথাড়ি গুলিতে গুরুতর জখম হন আমরিন ভাট, তার ঘাড়ে গুলি লাগে। ঘটনাস্থলে উপস্থিত আমরীনের ১০ বছরের ভাতিজার হাতেও গুলি লেগেছে। রাতেই দু’জনকেই আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে আমরীনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অভিনেত্রীর ভাতিজার হাসপাতালে চিকিৎসা চলছে।

পুলিশ এক বিবৃতিতে জানায়, আমরিন টিকটকে খুব জনপ্রিয় ছিলেন। তিনি নিয়মিত টিকটকে কন্টেন্ট বানাতেন। লস্কর-ই-তাইবা নামের এক সন্ত্রাসী দল এ হামলার পেছনে রয়েছে। পুলিশ হামলাকারীদের ধরতে চেষ্টা চালাচ্ছে।

উল্লেখ্য যে, গত ২৪ ঘণ্টায় জম্মু ও কাশ্মির এ নিয়ে দুটি টার্গেট কিলিংয়ের ঘটনা ঘটলো। গতকাল শ্রীনগরে এক পুলিশের বাড়িতে বন্দুক হামলা করে বিচ্ছিন্নতাবাদীরা। ওই হামলায় পুলিশ কর্মকর্তা গুরুতর আহত হন।


প্রজন্মনি্উজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ