রিজভী ও শ্রাবণ সহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা

প্রকাশিত: ২৭ মে, ২০২২ ১০:২৮:০৪

রিজভী ও শ্রাবণ সহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

বৃহস্পতিবার পল্টন থানায় এ মামলাটি দায়ের করা হয়। মামলার বাদী পল্টন থানার এসআই (নিরস্ত্র) মো. কামরুল হাসান।

মামলায় এজাহারে বলা হয়েছে, আসামিরা বেআইনি মিছিল বের করে দাঙ্গা-হাঙ্গামা, কাঠের মশাল, বাঁশের লাঠিসোঁটা নিয়ে সরকারবিরোধী বিভিন্ন উসকানিমূলক বক্তব্য ও অবমাননাকর স্লোগান দিয়েছে। এ সময় ভাঙচুর ও পুলিশের ওপর আক্রমণ করা হয়েছে। এতে এক পুলিশ কনস্টেবল ও আনসার সদস্য জখম হয়েছেন। পুলিশ সেখান থেকে ৪৪টি মশালের কাঠের লাঠি, ১৫টি বাঁশের লাঠি ও ৫৫টি ইটের টুকরা উদ্ধার করে।

পল্টন থানার ওসি মো. সালাহউদ্দীন মিয়া যুগান্তরকে বলেন, গতকাল বেআইনি জমায়েত, ভাঙচুর ও পুলিশের ওপর আক্রমণের ঘটনায় মামলা হয়েছে।আসামিদের মধ্যে ৯ জনকে গ্রেফতার করে আজ আদালতের মাধ্যমে আটজনকে একদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। অপর একজন জামিন পেয়েছেন। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গতকাল (বুধবার) দিবাগত রাতে নয়াপল্টন এলাকায় মশাল মিছিল বের হয় রিজভীর নেতৃত্বে। পুলিশের দাবি, ওই মিছিল থেকে গাড়ি ভাঙচুর করা হলে ছাত্রদলের ৯ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। 


প্রজন্মনিউজ২৪/নুরউদ্দিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ