হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

প্রকাশিত: ২৬ মে, ২০২২ ১২:৪৫:১৭

হত্যায় জড়িতদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

মাজহারুল ইসলাম মুরাদনগর প্রতিনিধিঃ চলতি বছরের ৯ মার্চ রাতে মমতাজ নামক ৭০ বছরের এক বৃদ্ধা নারীকে নিজ ঘরে হাত পা বেধে হত্যা করা হয়।

এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে গতকাল বুধবার বেলা ১১ টার সময় মুরাদনগর উপজেলা দারোরা ইউনিয়নের নয়াকান্দি সরকারি প্রথমিক বিদ্যালয় মাঠে এলাকাবাসীরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। এ সময় বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য সোহেল রানা, সাবেক ইউপি সদস্য জসিম উদ্দিন, নিহতের ছেলে নজরুল ইসলাম, সহ আরও অনেকে।

মানববন্ধনে বক্তারা পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, বৃদ্ধা মমতাজকে হাত-পা বেঁধে গলাকেটে হত্যা করা হয়েছে। অথচ এ ঘটনার  মাস পৃর্ন হতে যাচ্ছে অথচ আসামিদের ধরতে পারেনি পুলিশ বরং আসামিদের পালানোর সুযোগ করে দেওয়া হয়েছে।

নিহত মমতাজ বেগমের  ছেলে নজরুল ইসলাম বলেন, পুলিশ একজনকে আটক করেছে। ওই আসামী ১৬৪ ধারায় জবানবন্ধি দিয়েছে এবং হত্যাকাতে  জড়িতদের নামও বলেছে কিন্তু পুলিশ তিন মাস অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি। আমার মা বাড়িতে একা থাকতেন, তাকে এ সুযোগে গলা কেটে হত্যা করা হয়েছে। আমি প্রকৃত আসামীদের গ্রেফতারের দাবি জানাই।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসিম বলেন, এ মামলার এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। জবানবন্দিতে যাদের নাম বলা হয়েছে তারা এখন পলাতক আছে, তাদের গ্রেফতারের চেষ্টা চলছে।


প্রজন্মনিঊজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ