অভিযান চলাকালে ‘ডাকাত’ বলে র‌্যাবের ওপর হামলা

প্রকাশিত: ২৬ মে, ২০২২ ১১:৫৩:৫৭ || পরিবর্তিত: ২৬ মে, ২০২২ ১১:৫৩:৫৭

অভিযান চলাকালে ‘ডাকাত’ বলে র‌্যাবের ওপর হামলা

আব্দুল্লাহ তারেক, চট্টগ্রামঃ চট্টগ্রামের মিরসরাই উপজেলার বারইয়ারহাট পৌর এলাকায় অভিযান চলাকালে ডাকাত আখ্যা দিয়ে র‌্যাবের তিন সদস্যকে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটেছে। আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে প্রথমে ফেনী এবং সেখান থেকে হেলিকপ্টারে করে ঢাকা নেওয়া হয়।

বুধবার (২৫ মে) সন্ধ্যায় বারইয়ারহাট পৌরবাজারে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭এর অধিনায়ক লে. কর্নেল এমএ ইউসুফ।

তিনি বলেন, আমাদের একটা অভিযান ছিল। অভিযানের প্রথম গাড়িতে যারা ছিল তাদের ওপর ডাকাত বলে হামলা চালানো হয়েছে। তাদের দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের আমরা ফেনী পাঠিয়েছি। সেখান থেকে দুইজনকে ঢাকা নেওয়ার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

জেলা পুলিশের মিরসরাই সার্কেল এসপি লাবীব আব্দুল্লাহ বলেন, আজ সন্ধ্যায় র‌্যাবের তিন সদস্যকে স্থানীয়রা মেরে আহত করেছেন। আমরা ঘটনাস্থলে আছি। আহতদের চিকিৎসার ব্যবস্থা করে বাকিটা দেখছি। বিস্তারিত পরে জানানো হবে।

আহত র‌্যাব সদস্যদের মধ্যে কাউসারকে (২৯) বারইয়ারহাট জেনারেল হাসপাতাল এবং মোখলেস (৩৩) ও পারভেজকে (২৮) বারইয়ারহাট মেডিকেল সেন্টারে চিকিৎসা দেওয়া হচ্ছে।

র‌্যাব-০৭এর সদর কোম্পানী কমান্ডার ও সহকারী পুলিশ সুপার তাহিয়াত চৌধুরী বলেন, ঘটনা শুনে চট্টগ্রাম থেকে র‌্যাবের একটি টিম মিরসরাই যাচ্ছে। পরে বিস্তারিত জানানো হবে।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় বারইয়ারহাট পৌর বাজারের উত্তর পাশে একটি গাড়ি আটকালে তাদের ডাকাত সন্দেহে পিটিয়ে আহত করা হয়। এসময় অন্য একটি গাড়িতে র‌্যাবের পোশাক পরিহিত কয়েকজন এসে দুজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। আরেকজনকে জোরারগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

এ সম্পর্কিত খবর

তীব্র গরমে ঢাকার বাতাসের কী খবর

হাবিপ্রবি সংশ্লিষ্ট এলাকায় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন হলে বাঁচবে হাজারও কোটি টাকার সম্পদ

সরদার পাড়া দারুল কোরআন মডেল মাদ্রাসার পরিক্ষার ফল প্রকাশ

৭ দাবিতে কুবি’র তিন দপ্তরে শিক্ষক সমিতির তালা

চলতি বছর পবিত্র হজ্জ পালনের অনুমতি দেওয়া শুরু করেছে সৌদি আরব

ইসরায়েল থেকে বিনিয়োগ প্রত্যাহারের দাবিতে মার্কিন বিশ্ববিদ্যালয়ে আন্দোলন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ

রোববার থেকে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার প্রস্তুতি নেওয়ার নির্দেশ

বশেমুরবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ