আবারো আইপিএলে ফিরছেন ডি ভিলিয়ার্স

প্রকাশিত: ২৫ মে, ২০২২ ০৬:০৯:২১

আবারো আইপিএলে ফিরছেন ডি ভিলিয়ার্স

স্পোর্টস ডেস্ক: রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে ১০ বছর কাটিয়ে গত বছর আইপিএল থেকে অবসরের ঘোষনা দেন এবি ডি ভিলিয়ার্স। দক্ষিণ আফ্রিকান ব্যাটসম্যানের শূন্যতা তৈরি হয়েছে দলটির মাঝে।   

এমনকি তার মনেও হাহাকার। ২০২৩ সালে ফের আইপিএলে ফেরার কথা নিশ্চিত করলেন তিনি। ৩৮ বছর বয়সী দক্ষিণ আফ্রিকান এই মারকুটে ব্যাটসম্যান গত বছর নভেম্বরে আইপিএলকে বিদায়ের ঘোষণা দেন। চলতি টুর্নামেন্টেই ক্রিস গেইলের সঙ্গে ডি ভিলিয়ার্সকে হল অব ফেমে অভিষিক্ত করে বেঙ্গালুরু।

ওই সময় দলটির সাবেক অধিনায়ক বিরাট কোহলিও তার আইপিএলে ফেরার আভাস দেন। এবার ডি ভিলিয়ার্স নিজেই নিশ্চিত করলেন, ‘বিরাট এটি নিশ্চিত করেছে শুনে আমি খুব খুশি। সত্যি কথা বলতে, আমি এখনও এই ব্যাপারে কোনো সিদ্ধান্ত নেইনি। 

আমি অবশ্যই আগামী বছর আইপিএলে থাকব। তবে আমি জানি না কোন ভূমিকায়, কিন্তু আমি সেখানে ফেরাটা মিস করছি। বেঙ্গালুরুর সঙ্গেই আবার সম্পর্ক জোড়া লাগানোর ইচ্ছে তার, ‘আমি একটি ছোট্ট পাখিকে কিচিরমিচির করে বলতে শুনেছি যে বেঙ্গালুরুতে কিছু খেলা হতে পারে।

তাই আমি আমার দ্বিতীয় ঘরে (বেঙ্গালুরু) ফিরে চিন্নাস্বামীতে আবারও দর্শকভর্তি স্টেডিয়াম দেখতে মুখিয়ে আছি। আমি ফিরতে চাই, অপেক্ষায় আছি। গত বছর আইপিএল খেলে অবসর নেওয়া ডি ভিলিয়ার্স পাঁচ হাজারের বেশি রান করেছেন ১৮৪ ম্যাচ খেলে।


প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ