কাপুরুষরাই পারে মেয়েদের উপর আঘাত করতে: রিজভী

প্রকাশিত: ২৫ মে, ২০২২ ০২:৪০:২৭

কাপুরুষরাই পারে মেয়েদের উপর আঘাত করতে: রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, ছাত্রলীগকে কাপুরুষ, সন্ত্রাসী বানিয়েছেন প্রধানমন্ত্রী। গুণ্ডাদেরও একটা নৈতিকতা থাকে, এদের তাও নেই। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের সন্ত্রাসীরা যেভাবে ছাত্রীদের ওপর হামলা করেছে তা কাপুরুষিত সন্ত্রাসীর কাজ

বুধবার (২৫ মে) সকালে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকির প্রতিবাদে দলীয় কার্যলয় নয়াপল্টনে জাতীয়তাবাদী মহিলা দলের মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, ছাত্রলীগের আগে ছাত্র আছে। ছাত্র মানে হলো মানবিকতা, গতকাল আমি হাসপাতালে গিয়েছি। মানসুরা হাসপাতালে কাতরাচ্ছে, তৃনা হাসপাতালে কাতরাচ্ছে, তারা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তাদেরকে আইসিইউতে নিয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছে। যেভাবে তাদের ওপর আঘাত করা হয়েছে সে দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। কাপুরুষ ছাড়া এভাবে মেয়েদের ওপর অন্য কেউ আঘাত করতে পারে না।

তিনি বলেন, ছাত্রদলের সাংগঠিক সম্পাদককে আঘাত করা হয়েছে, রাশেদ, আফসানকে আঘাত করা হয়েছে। তাদের অবস্থা সংকটাপন্ন। প্রধানমন্ত্রী আপনি ছাত্রলীগকে দখলবাজ, চাঁদাবাজ আর কাপুরুষ বানিয়েছেন। খালেদা জিয়াকে নোংরা কথা বলেছেন। এসব কথা শুধু আপনার মুখেই মানায় বললেন রিজভী। 

মহিলা দলের সহসভাপতি ইয়াসমিন আরা হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদের পরিচালনায় মানবন্ধনে আরও বক্তব্য রাখেন, মহিলা দল নেত্রী পিয়ারা মোস্তফা, চৌধুরী নায়াব ইউসুফ, শিরিন আকতার, অর্পনা রায় দাস, আনোয়ারা বেগম, অ্যাডভোকেট রুনা লায়লা ও নাসিমা আক্তার কেয়া।


প্রজন্মনিউজ২৪/জাহিদ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ