রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকে মিলল অর্ধগলিত লাশ

প্রকাশিত: ২৫ মে, ২০২২ ০১:৫৩:৩৯

রাস্তায় দাঁড়িয়ে থাকা ট্রাকে মিলল অর্ধগলিত লাশ

পাবনা প্রতিনিধিঃ বগুড়া মহাসড়কের কাশিনাথপুর-বেড়ার মহিসাকোলা নামক স্থানে একটি ট্রাক থেকে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে সাঁথিয়া থানা পুলিশ।

মঙ্গলবার (২৪ মে) রাতে একটি নির্মাণাধীন ব্রিজের নিকটে অবস্থানরত ট্রাক থেকে  লাশটি উদ্ধার করা হয়। ট্রাকটির প্ল্যাকার্ড নং: ঢাকা মেট্রো-ট ১৩-০৩৫৪।
 
স্থানীয়রা জানায়, বেশ কয়েকদিন যাবত ট্রাকটি রাস্তার ওপর দাঁড়িয়েছিল। কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় ট্রাকটি থেকে দুর্গন্ধ বের হতে থাকলে স্থানীয়দের সন্দেহ হতে থাকে। পরে স্থানীয়রা ড্রাইভারের আসনের পিছনে হাত-পা বাঁধা অবস্থায় একটি অর্ধগলিত লাশ দেখতে পায়। ধারণা করা হচ্ছে নিহত ব্যক্তির বয়স আনুমানিক  ২৩ বছর। এঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হলে মানুষেরা জটলা বাঁধতে থাকে।

খবর পেয়ে সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ সাঁথিয়া থানার এসআই বিধানচন্দ্রের নেতৃত্বে একদল পুলিশ সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরপর সাঁথিয়া থনার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ও অতিরিক্ত পুলিশ সুপার (বেড়া) কল্লোল ঘটনাস্থলে পৌঁছান। সাঁথিয়া থানার ওসি ট্রাকের বডিতে লেখা মালিকের নাম্বারে যোগাযোগ করেন। প্রাথমিক তথ্যে জানা যায়, ট্রাকের মালিকের নাম উদয় সাহা । তার বাড়ি সিরাজগঞ্জ জেলায়।

এ ব্যাপারে সাঁথিয়া থানার ইনচার্জ জানান, অজ্ঞাত লাশটির নাম পরিচয় জানা যায়নি। অজ্ঞাত লাশের মৃত্যুর রহস্য সঠিক তদন্ত সাপেক্ষে উদ্ঘাটন করা হবে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ