রোভার স্কাউট গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

প্রকাশিত: ২৫ মে, ২০২২ ১০:২৯:৩৩

রোভার স্কাউট গ্রুপের সৌজন্য সাক্ষাৎ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নব নিযুক্ত উপাচার্য প্রফেসর ড. হাফিজা খাতুন ও উপ উপাচার্য  প্রফেসর ড. এস এম মোস্তফা কামাল খানের সাথে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেছেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রোভার স্কাউট গ্রুপ সদস্যরা৷  মঙ্গলবার বিকেলে উপাচার্যের অফিস কক্ষে এই সৌজন্য সাক্ষাৎ হয়।

সাক্ষাৎ অনুষ্ঠানে রোভার স্কাউট গ্রুপের সদস্যরা উপাচার্য ও উপ উপাচার্যকে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন৷

এসময় উপস্থিত ছিলেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ড. জিন্নাত রেহেনা, রোভার স্কাউট লিডার অধ্যাপক ড. হাবিবুল্লাহ, কোষাধ্যক্ষ মীর হুমায়ূন কবীর, রোভার স্কাউট কমিটির সদস্য ড. মুহাম্মাদ নাজমুল ইসলাম, সিনিয়র রোভার মেট মোঃ ওহিদুল ইসলাম, সিনিয়র রোভার নাজমুল ইসলাম আবির-সহ রোভার স্কাউট এর সদস্যবৃন্দ।

বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট এর নীতিমালা অনুসারে উপাচার্য ( ড. হাফিজা খাতুন ) রোভার ইউনিট এর সভাপতি ও উপ-উপাচার্য ( অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান ) সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন। তাদের রোভার স্কাউট স্কার্ফ পরিয়ে দিয়ে বরণ করে নেওয়া হয়।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে রোভার স্কাউট এর দুইটি ইউনিট রয়েছে। ছেলেদের জন্য পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপ ও মেয়েদের জন্য গার্লস ইন রোভার।

সৌজন্য সাক্ষাতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. হাফিজা খাতুন রোভারদের উদ্দেশ্যে বলেন ভালো কাজের সাথে সবসময় সম্পৃক্ত থাকতে হবে। যুগের সাথে নিজেদের দক্ষতা উন্নয়নের দিকে লক্ষ্য রাখতে হবে।

এছাড়াও তিনি সম্প্রতি অনুষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠানে রোভার স্কাউটের দায়িত্বশীল ভূমিকার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং রোভারদের দক্ষতা উন্নয়নে সার্বিক সহায়তার আশ্বাস দেন। সাক্ষাৎ শেষে রোভার স্কাউট কমিটির হাতে উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।


প্রজন্মনিঊজ২৪/খতিব

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ