যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে উচ্ছ্বাস

প্রকাশিত: ২২ মে, ২০২২ ০৪:৩৪:১৬

যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে উচ্ছ্বাস

কেন্দ্রীয় যুবলীগ ঘোষিত তারিখ অনুযায়ী ২৮ মে দক্ষিণ জেলা যুবলীগ, ২৯ মে উত্তর জেলা যুবলীগ এবং ৩০ মে চট্টগ্রাম মহানগর যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে।  

যুবলীগের তিন ইউনিটে সভাপতি-সাধারণ সম্পাদক পদে আসতে ১৮১ জন প্রার্থী জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন। মহানগর যুবলীগের সভাপতি পদে ৩৫ জন ও সাধারণ সম্পাদক পদে ৭৩ জন, উত্তর জেলা যুবলীগের সভাপতি পদে ৯ জন ও সাধারণ সম্পাদক পদে ১২ জন জীবনবৃত্তান্ত জমা দিয়েছেন।

এছাড়া দক্ষিণ জেলার সভাপতি পদে ১৩ জন ও সাধারণ সম্পাদক পদে ৩৯ জন জীবনবৃত্তান্ত জমা দেন। তাদের মধ্য থেকে যাচাই-বাছাই করে সম্মেলনে ৬ জন সভাপতি-সাধারণ সম্পাদক নির্বাচন করা হবে বলে জানান কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

এদিকে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ নির্ধারণ করে সম্মেলনের সর্বাত্মক প্রস্তুতি গ্রহণের জন্য নির্দেশ দেওয়ার পর শুরু হয় তোড়জোড়। সমর্থকরা নিজেদের প্রার্থীর পক্ষে শুরু করেছেন প্রচারণা।  

পাশাপাশি বিভিন্ন স্থানে স্থাপন করা হয়েছে তোরণ। ব্যানার, ফেস্টুন ও পোস্টার সাঁটিয়ে নেতার পক্ষে জনমত গড়ে তোলার চেষ্টা চলছে। জানানো হচ্ছে শুভেচ্ছা। ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগকে আরও গতিশীল ও শক্তিশালী করার প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা।


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ