গণঅধিকার পরিষদে দায়িত্ব পেলেন ১৯ বিশিষ্টজন

প্রকাশিত: ২২ মে, ২০২২ ০৩:৫৭:২৮ || পরিবর্তিত: ২২ মে, ২০২২ ০৩:৫৭:২৮

গণঅধিকার পরিষদে দায়িত্ব পেলেন ১৯ বিশিষ্টজন

রেজা কিবরিয়া ও নুরুল হক নুরের নেতৃত্বে গঠিত ‌‘গণঅধিকার পরিষদ’ হঠাৎ চমকে দিয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় কমিটি আংশিক বর্ধিত করা হয়েছে। বর্ধিত এ কমিটিতে রয়েছেন ১৯জন বিশিষ্ট ব্যক্তি।

শনিবার (২১ মে) সংগঠনটির আহ্বায়ক ড. রেজা কিবরিয়া ও সদস্য সচিব নুরুল হক নুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘গণঅধিকার পরিষদ’ এর আংশিক বর্ধিত কমিটিতে দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা । আশা করি, জাতির এই ক্রান্তিলগ্নে গণঅধিকার পরিষদে আপনাদের নেতৃত্ব আগামীর বাংলাদেশ বির্নিমাণে জাতিকে নতুন পথ দেখাবে।
 
বর্ধিত কমিটির দায়িত্বে রয়েছেন, যুগ্ম আহ্বায়ক পদে- কর্নেল (অব.) মিয়া মশিউজ্জামান চৌধুরী, আশরাফুল বারী নোমান, অধ্যাপক (অব.) ড. আবদুল মালেক ফরাজি, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক হাবিবুর রহমান, মেজর (অব.) আমিন আহমেদ আফসারী।

মেজর (অব.) ড. বদরুল আলম সিদ্দিকী, জেলা ও দায়রা জজ (অব.) শামস- উল- আলম খান চৌধুরী, অধ্যাপক ড. মাহবুব হোসেন।যুগ্ম সদস্য সচিব পদে মো. তারেক রহমান, স্কোয়াড্রন লিডার
(অব.) মাহমুদ আলী, লে. কমা. (অব.) মুহা. আব্দুল বাসেত, ওয়াহেদুর রহমান মিল্কি।

সহকারী সদস্য সচিব পদে- শামসুদ্দিন আহমেদ, আনিসুর রহমান মুন্না এবং সদস্য পদে প্রিন্সিপাল এম.এ মালেক, শাহরুখ খান (আজাদ), কাজী মোকলেস, নুর আলম মোল্লা, মো. শহিদুল ইসলাম।


প্রজন্মনিউজ২৪/জাহিদ
 

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ