জলঢাকায় মাদরাসা শিক্ষিকার উপর দুর্বৃত্তের হামলা

প্রকাশিত: ২২ মে, ২০২২ ১২:১১:২১

জলঢাকায় মাদরাসা শিক্ষিকার উপর দুর্বৃত্তের হামলা

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় আকতারা বেগম(৪০) নামে এক মাদরাসা শিক্ষিকার উপর হামলা চালিয়েছে অজ্ঞাত দুর্বৃত্ত।

আহত ওই শিক্ষিকা শৌলমারী আনছারহাট ইসলামিয়া দ্বি-মূখী দাখিল মাদরাসার সহকারি শিক্ষিকা হিসেবে কর্মরত রয়েছেন। এ ঘটনায় আহত শিক্ষিকার ছেলে বাদি হয়ে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, শিক্ষিকার স্বামী কুড়িগ্রামে চাকুরি করেন এবং বড় ছেলে রংপুরে পড়াশোনা করেন। ছোট দুই ছেলে মেয়েকে নিয়ে স্বামীর বাড়ি শৌলমারী ইউনিয়নের সিংড়িয়া খামাতপাড়া এলাকায় বসবাস করছেন তিনি। ঘটনার দিন ১৩ মে রাত আনুমানিক ৩ টার দিকে আকতারা বেগম প্রাকৃতিক কার্য-সম্পাদন শেষে ঘরের ভিতর প্রবেশ করা মাত্রই পূর্ব পরিকল্পনায় অজ্ঞাতনামা ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে আকতারা বেগমের মাথায় আঘাত ঘরে পালিয়ে যায়।

আহত আকতারা বেগম ও তার দুই ছেলে মেয়ের চিৎকারে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে  ও পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে ওই শিক্ষিকা সুস্থ্য রয়েছেন বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আকতারা বেগম চিকিৎসাধীন থাকা অবস্থায় ২০ মে তার বড় ছেলে আখতারুজ্জামান পিয়াস থানায় লিখিত অভিযোগ পেশ করেন। শিক্ষিকার উপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন মাদরাসার সকল শিক্ষক কর্মচারিবৃন্দ।

এ বিষয়ে শৌলমারী বিট পুলিশিং-এর দায়িত্বে থাকা এস.আই পলাশ অধিকারী বলেন, অভিযোগটি তদন্তাধীন অবস্থায় রয়েছে, তবে আহত আকতারা বেগম পুরোপুরি সুস্থ্য হলেই বিস্তারিত জানা যাবে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ