ইভটিজিংয়ের দায়ে যুবকের বিনাশ্রম কারাদণ্ড: ভ্রাম্যমাণ আদালত

প্রকাশিত: ২২ মে, ২০২২ ১০:০০:০৫

ইভটিজিংয়ের দায়ে যুবকের বিনাশ্রম কারাদণ্ড: ভ্রাম্যমাণ আদালত

নিজস্ব প্রতিবেদকঃ দিনাজপুরের বিরামপুর উপজেলায় ইভটিজিংয়ের অপরাধে এক যুবককে ০১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ মে) উপজেলার বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মোঃ আরিফ নামে এক যুবককে আটক করা হয়।  বিরামপুর থানা পুলিশের সহায়তায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার।

জানা গেছে, দণ্ডপ্রাপ্ত মোঃ আরিফ প্রতিনিয়ত বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের উত্যক্ত করে আসছিল। শনিবার অসৎ উদ্দেশ্যে বিদ্যালয়ের ভিতরে প্রবেশ করে শ্রেণিকক্ষের সামনে আসলে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের সহযোগিতায় তাকে হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালত।

স্থানীয়রা জানান, আটককৃত ব্যক্তি বখাটে স্বভাবের। এলাকার বয়ঃজ্যোষ্ঠদের সাথে প্রায়ই অসদাচরণ করে ও স্কুল-কলেজগামী মেয়েদের সাথে অসৌজন্যমূলক আচরণ করে থাকে সে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার বলেন, এর আগে তার বিরুদ্ধে কোনো অভিযোগ না পাওয়ায় কোন পদক্ষেপ নিতে পারিনি। আজকে তাকে ইভটিজিং করার সময় হাতেনাতে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে একবছর বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, বিরামপুরে ইভটিজিং করলেই তার জেল হবে। উপজেলাকে বাল্যবিবাহ এবং ইভটিজিং মুক্ত করতেই দৃঢ় প্রত্যয় নিয়ে কাজ করছি।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ