পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার

প্রকাশিত: ২১ মে, ২০২২ ১২:১৫:৫২

পৃথক ঘটনায় দুজনের মরদেহ উদ্ধার

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি জেলার রাজাপুর থানায় একদিনে দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

উপজেলার পিংড়ি থেকে নির্মাণ শ্রমিক মোস্তফা হাওলাদারের ও রাজাপুর উপজেলার পাশ থেকে শাহ আলম হাওলাদারের লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২০ মে) দুপুর ১২ টার দিকে নির্মাণ শ্রমিক মোস্তফা হাওলাদার একই এলাকার বিপ্লব চন্দ্র মন্ডলের বাড়িতে বৈঠকখানা নির্মানের সময় নির্মাণাধীন বৈঠকখানার প্রাচীর ভেঙ্গে পরলে তার নিচে চাপা পরে গুরুতর আহত হন। এসময় তাকে উদ্ধার করে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। মোস্তফা হাওলাদার ওই এলাকার আব্দুল করিম হাওলাদারের ছেলে।

অপরদিকে শুক্রবার দুপুর ২ টায় স্থানীয়রা উপজেলার বড় গালুয়ার পাকাপুল বাজার সংলগ্ন ভান্ডারিয়া আঞ্চলিক সড়কের পাশে শাহ আলম হাওলাদারকে রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখেন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয় হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।

স্থানীয় ও নিহত শাহ আলমের পরিবার প্রাথমিকভাবে কোন গাড়ির সাথে ধাক্কা লেগে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন। শাহ আলম উপজেলার বড় গালুয়ার মৃত নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে।

রাজাপুর থানার অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, এঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা রুজু করে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ