ফুলবাড়ীতে শিক্ষককে লাঞ্ছিত করায় যুবক আটক

প্রকাশিত: ২০ মে, ২০২২ ০৯:২৭:১৪

ফুলবাড়ীতে শিক্ষককে লাঞ্ছিত করায় যুবক আটক

আশিকুর রহমান, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী গোলাম মোস্তফা (‌জিএম) পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তোজাম্মেল হককে লাঞ্ছিত করার অপরাধে সুলতান আহম্মেদ শুভ (২২) নামে এক যুবককে আটক করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

আটককৃত সুলতান আহম্মেদ শুভ পৌর এলাকার কানাহার (বুন্দিপাড়া) গ্রামের মাহাবুব আলম মুকুল এর পুত্র।
সে উপজেলার তেঁতু‌লিয়ায় অব‌স্থিত ফুলবাড়ী টেক‌নিক্যাল এন্ড বিএম কলেজের একাদশ শ্রেনীর ছাত্র।

বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও শিক্ষার্থী সূত্রে জানা যায়, বৃহস্পতিবর দুপুর ১২টায় আটককৃত সুলতান আহম্মেদ শুভ স্কুল চলাকালীন মূল গেটের দারওয়ানকে ফাঁকি দিয়ে স্কুল ক্যাম্পাসে প্রবেশ করে।
বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানতে চাইলে সে প্রধান শিক্ষকের উপরে চড়াও হয় এবং প্রধান শিক্ষককে ধাক্কা দিয়ে মা‌টিতে ফেলে দেয়। পরে বিদ্যালয়ের অন্যান্য ছাত্ররা এগিয়ে এসে প্রধান শিক্ষককে উদ্ধার করে এবং তাকে আটক করে।

জান‌তে চাই‌লে আটককৃত সুলতান আহ‌ম্মেদ শুভ জানান, এই স্কুলের কিছু ছাত্র স্কুল ক্যাম্পাসের বাহিরে সিগারেট খাচ্ছিলো। আমি সেই ভিডিও প্রধান শিক্ষককে দেখানোর জন্য বিদ্যালয়ে প্রবেশ করি। সেখানে ছাত্ররা তাকে ভুল বুঝে আটক করেছে। আমি স্যারকে কোন প্রকার আঘাত করি নাই।

গোলাম মোস্তাফা (জিএম) পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তোজ্জাম্মেল হক বলেন, এই ছেলে ইতিপূর্বে একবার গাঁজাসহ বিদ্যালয়ে ক্লাস চলাকালে ভিতরে প্রবেশ করে। সে সময় আমি তাকে হাতে নাতে ধরে থানায় দিয়েছিলাম।
আজ আবার সে অনুমোতি ছাড়া বিদ্যালয়ে প্রবেশ করে। আমি প্রবেশের কারন জিজ্ঞাসা করার জন্য তার সাথে কথা বলতে গেলে সে আমাকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে ছাত্ররা তাকে ধরে পুলিশের কাছে হস্তান্তর করে। 

এদিকে বিদ্যালয়ের শিক্ষার্থীরা শিক্ষক‌কে লা‌ঞ্ছিত করায় আটক সুলতান আহ‌ম্মেদ শুভ’র কঠোর শাস্তি দাবি করে বিদ্যালয়ের ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেন।


প্রজন্মনিউজ২৪/নুরউদ্দিন

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন