পার্টিগেটে পুলিশের তদন্ত জরিমানা হয়েছে ১২৬টি

প্রকাশিত: ১৯ মে, ২০২২ ০৫:১৪:১৩

পার্টিগেটে পুলিশের তদন্ত জরিমানা হয়েছে ১২৬টি

নিউজ ডেস্কঃ ডাউনিং স্ট্রিট এবং হোয়াইটহলে লকডাউন-ব্রেকিং পার্টিতে পুলিশ তাদের তদন্ত শেষ করেছে - যার ফলে মোট ১২৬ টি জরিমানা হয়েছে।

পার্টিগেট কেলেঙ্কারির ৪৬০,০০০ তদন্ত, যা প্রায় পাঁচ মাস স্থায়ী হয়েছে, মে ২০২০ থেকে এপ্রিল ২০২১ পর্যন্ত আট তারিখে ইভেন্টের ক্ষেত্রে মেট্রোপলিটন পুলিশ নির্দিষ্ট পেনাল্টি নোটিশ - যা জারি করা হয়েছে বা করা হবে - এর জন্য রেফারেল করেছে।

বরিস জনসন, তার স্ত্রী ক্যারি এবং চ্যান্সেলর ঋষি সুনাককে একবার জরিমানা করা হয়েছে বলে আগেই জানা গেছে।পিএ সংবাদ সংস্থা জানিয়েছে যে প্রধানমন্ত্রী এই পর্যায়ে নির্দিষ্ট শাস্তির নোটিশের বিজ্ঞপ্তি পাননি।জরিমানা কৃতদের পরিচয় প্রকাশ করেনি পুলিশ।তার দলের ঘনিষ্ঠ একটি সূত্র বলেছে যে, লক্ষ্য ছিল যত তাড়াতাড়ি সম্ভব এটি প্রকাশ করা,সম্ভবত আগামী সপ্তাহে।

পার্টিগেট ওয়েস্টমিনস্টারকে আঁকড়ে ধরেছে এবং বিরোধী দলগুলির পাশাপাশি কিছু টোরি এমপিদের প্রধানমন্ত্রীকে পদত্যাগ করার জন্য আহ্বান জানিয়েছে।মিঃ জনসন দলগুলির সম্পর্কে হাউস অফ কমন্সকে বিভ্রান্ত করেছেন কিনা তা নিয়ে সংসদীয় তদন্তের মুখোমুখি হয়েছেন।

পুলিশ যাদের জরিমানার জন্য রেফার করেছে তাদের মধ্যে ৫৩ জন পুরুষ এবং ৭৩ জন মহিলা, ফোর্স বলেছে, কিছু লোক একাধিক পেয়েছে।জরিমানাগুলি ইভেন্টগুলির সাথে সম্পর্কিত: ২০ মে ২০২০, ১৮ জুন ২০২০, ১৯ জুন ২০২০, ১৩ নভেম্বর ২০২০, ১৭ ডিসেম্বর ২০২০, ১৮ ডিসেম্বর ২০২০, ১৪ জানুয়ারি ২০২১ এবং ১৬ এপ্রিল ২০২১৷

স্কটল্যান্ড ইয়ার্ড মূলত বলেছিল যে, এটি করোনভাইরাস নিয়মের ঐতিহাসিক লঙ্ঘনের তদন্ত করবে না, তবে তার মন পরিবর্তন করে এবং এই বছরের জানুয়ারিতে তদন্ত শুরু করে।


প্রজম্মনিউজ২৪/ফারহান আহমেদ
 

এ সম্পর্কিত খবর

পরিমাপে কম দেওয়ায় মহাখালীর ইউরেকা এন্টারপ্রাইজ ফিলিং স্টেশনকে জরিমানা

সিংড়ায় মসজিদের অর্থ আত্মসাৎ ও মিথ্যা প্রচারণার বিরুদ্ধে প্রতিবাদ সভা

হিটস্ট্রোকে অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের মৃত্যু

বন্যার পর ঘন কুয়াশার প্রকোপে আরব আমিরাত

গাজায় যুদ্ধ শুরুর পর ইসরায়েলের ভেতর গভীরতম হামলা হিজবুল্লাহর

ফরিদপুরে দুই শ্রমিক হত্যার ঘটনায় বিএনপির তদন্ত কমিটি

পর্যটকশূন্য হয়ে পড়েছে কুয়াকাটা

পটুয়াখালীর বাউফলে হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু

পদ্মায় গোসলে নেমে একসঙ্গে নিখোঁজ ৩ কিশোরের মরদেহ উদ্ধার

আধুনিক ওয়ার্ড গঠনে কাউন্সিলর প্রার্থী হতে চান সোহেল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ