অবন্তী সিঁথির নতুন গান `পাগলাটে মন'

প্রকাশিত: ১৯ মে, ২০২২ ০১:৪০:৩০

অবন্তী সিঁথির নতুন গান `পাগলাটে মন'

বিনোদন ডেস্কঃ সময়ের জনপ্রিয় সঙ্গীত শিল্পী অবন্তী সিঁথি। সুরের দ্যোতনা দিয়ে অল্প সময়েই হাজার হাজার শ্রোতার মন জয় করে নিয়েছেন এই সঙ্গীত শিল্পী। সম্প্রতি তার `পাগলাটে মন' শিরোনামের নতুন গান মুক্তি পেয়েছে। ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউবে চ্যানেলে গানটি গত ৭ মে প্রকাশ করা হয়। গীতিকার বিপুল তালুকদারের কাব্যমালায় সুর দিয়েছেন মোহন রায়। আর গানটিতে সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ।

গীতিকার বিপুল তালুকদার বলেন, `প্রিয়জনের জন্য ব্যাকুল হয়ে থাকা হৃদয় যখন তাকে কাছে পায় না, তখন উতলা মনে যে আকুলতা তৈরি হয়, সেই গল্প নিয়েই এই গান। সুরেও সেই আবেদন স্পষ্ট। অবন্তী সিঁথি গেয়েছেনও দরদ দিয়ে। আশা করছি, গানটি সবার ভালো লাগবে।'  

গায়িকা অবন্তী সিঁথি বলেন, `প্রিয়জনকে কাছে পাওয়ার আকাঙ্ক্ষা, কাছে পাওয়ার পর পাগলামির কথা আছে এই গানে। সব মিলিয়ে খুব দারুণ একটা গান হয়েছে এটি। আমার গান যারা পছন্দ করেন তাদের ভালো লাগবে বলে বিশ্বাস করি। প্রকাশের পর অনেকেই গানটির প্রশংসা করছেন।

গানের রিয়েলিটি শো ক্লোজআপ ওয়ান ২০১২-এ নবম হয়েছিলেন অবন্তী। ২০১৮ সালে ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা থেকে জনপ্রিয়তা পান তিনি। বাংলাদেশের স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকির ইউটিউব চ্যানেলে মুক্তি পাওয়া `রূপকথার জগতে' গানের মধ্যদিয়ে শ্রোতামহলে নিজের শক্ত অবস্থান তৈরি করে নেন অবন্তী সিঁথি। বর্তমানে নিয়মিতই মৌলিক গান উপহার দিয়ে যাচ্ছেন শ্রোতাদের। সেই ধারাবাহিকতায় প্রকাশিত হয়েছে `পাগলাটে মন' নামের নতুন গানটি।


প্রজন্মনিউজ২৪/এসএমএ

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন





ব্রেকিং নিউজ