অনন্ত-বর্ষার সঙ্গে ঐশ্বরিয়া-অভিষেক

প্রকাশিত: ১৮ মে, ২০২২ ০৬:১৬:৩৬

অনন্ত-বর্ষার সঙ্গে ঐশ্বরিয়া-অভিষেক

অনলাইন ডেস্ক:  বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে জমকালো উৎসব কান ফেস্টিভ্যাল। ফ্রান্সের নদী তীরবর্তী শহর কানে প্রতি বছরই এই উৎসব হয়। সিনে দুনিয়ার তাবড় তারকারা এখানে হাজির হন। লাল গালিচায় পা গলিয়ে উৎসবকে করে তোলেন আলোকিত।মঙ্গলবার (১৭ মে) শুরু হলো  ৭৫তম কান উৎসবের

কান শহরের পালে দে ফেস্টিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের গ্র্যান্ড থিয়েটারে হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনের ঘোষণা করেন মার্কিন অভিনেত্রী জুলিয়ান মুর।এবারের উৎসবে যোগ দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল ও বর্ষা দম্পতি।

মঙ্গলবার রাতে সেখানে হাজির হওয়ার একটি ভিডিও নিজের ফেসবুক পেজে প্রকাশ করেন অনন্ত। যেখানে দেখা যায় অনন্ত-বর্ষার ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েছেন সাংবাদিকরা। এ সময় কয়েকজনকে তাদের সঙ্গে ছবি তুলতেও দেখা যায়।

অনন্তর পোস্ট করা একটি ছবিতে দেখা যায় একটি কক্ষে মোবাইলের দিকে তাকিয়ে হাসছেন তিনি। তার পাশেই দাঁড়িয়ে আছেন অভিষেক। একটু দূরে দাঁড়িয়ে মুখে হাত দিয়ে দাঁড়িয়ে ঐশ্বরিয়া। অপর ছবিটি মূলত অনন্তর স্ত্রী বর্ষার সেলফি। যেখানে অভিনেত্রী ফ্রেমবন্দি হয়েছেন বলিউড তারকা ঐশ্বরিয়া ও অভিষেকের সঙ্গে।

এদিকে বুধবার দুপুরে নিজের ফেসবুক পেজে দুটি ছবি প্রকাশ করেন অনন্ত। যেখানে দেখা যায় এই উৎসবে গিয়ে বলিউডের তারকা দম্পতি ঐশ্বরিয়া রায় বচ্চন ও অভিষেক বচ্চনের সাক্ষাৎ পেয়েছেন বাংলাদেশের তারকা দম্পতি অনন্ত-বর্ষা।

ছবি দুটির ক্যাপশনে অনন্ত লিখেছেন, ‘একসঙ্গে ঢালিউড এবং বলিউডের তারকারা। অনন্ত জলিল এবং খাদিজা পারভীন বর্ষা ঐশ্বরিয়া রায় রচ্চন এবং অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটাচ্ছেন।’

উল্লেখ্য, কানের এই আসরের মূল প্রতিযোগিতা বিভাগে লড়ছে ২১টি সিনেমা। অফিসিয়াল সিলেকশন বিভাগ আঁ সার্তেঁ রিগায় প্রদর্শিত হবে ২০টি সিনেমা। এ ছাড়া আউট অব কম্পিটিশন, কান প্রিমিয়ার, স্পেশাল স্ক্রিনিং, মিডনাইট স্ক্রিনিং, কান ক্ল্যাসিকস, ডিরেক্টরস ফোর্টনাইটসহ ১০টি শাখায় মোট ৯১টি সিনেমা দেখানো হবে। আগামী ২৮ মে পুরস্কার প্রদানের মধ্যে দিয়ে শেষ হবে কান উৎসবের এবারের আয়োজন।


প্রজন্মনিউজ২৪/রেদওয়ান

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ