নোয়াখালীর কোম্পানীগঞ্জে

৯৯৯-এ কল দিয়ে ফেঁসে গেলেন দুই যুবক

প্রকাশিত: ১৭ মে, ২০২২ ০৪:০৮:৫১

৯৯৯-এ কল দিয়ে ফেঁসে গেলেন দুই যুবক

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কোম্পানীগঞ্জে পূর্ব শক্রতার জের ধরে জাতীয় জরুরি পরিষেবা ৯৯৯-এ কল দিয়ে অন্যকে গাঁজা দিয়ে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হলেন দুই যুবক।  

গ্রেফতারকৃতরা হলো উপজেলার বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের উজির আলী চৌকিদার বাড়ির আব্দুর রাজ্জাকের ছেলে মো.ইমন (২২) ও সেনবাগ উপজেলার নবীপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মাহাবুল হক মিস্ত্রী বাড়ির মৃত বেলায়েত হোসেনের ছেলে মো.সুজন হোসেন (২৪)।  

মঙ্গলবার (১৭ মে) দুপুরের দিকে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।  এর আগে গতকাল সোমবার বিকেল থেকে রাত পর্যন্ত অভিযান চালিয়ে উপজেলার বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডের গরু বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে।  

পুলিশ সূত্র জানায়, গতকাল সোমবার দুপুর পৌনে ২টার দিকে এমরান হোসেন নামে জনৈক ব্যক্তি জাতীয় জরুরি পরিষেবা ৯৯৯-এ কল দিয়ে জানান বসুরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের উজির আলী চৌকিদার বাড়িতে গাঁজাসহ এক যুবককে আটককে রাখা হয়েছে। এরপর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত করলে সন্দেহের সৃষ্টি হয়। ৯৯৯-এ কল করা ব্যক্তিসহ সাক্ষীদের মুখোমুখি জিজ্ঞাসাবাদ করে এবং প্রকাশ্যে এলাকায় তদন্ত করে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে ঘটনার মূলহোতা ইমনসহ দুইজনকে গ্রেফতার করে। তদন্তে জানা যায়,পূর্ব শত্রুতার জের ধরে গাঁজা দিয়ে ফাঁসানোর জন্য ৯৯৯- এ কল করা হয়। পরে পুলিশ মূলহোতাদের গ্রেফতার করে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে।
  
বিষয়টি নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসমিদের কাছ থেকে দুইশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।  এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলায় গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে। 

 


প্রজন্মনিউজ২৪/এসএমআজম

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ