বাগেরহাটে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে

প্রকাশিত: ১৪ মে, ২০২২ ০৫:০৫:৪৪

বাগেরহাটে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে

খালিদ হাসান, বাগেরহাট প্রতিনিধি: দেশব্যাপী বিএনপি ও বিরোধী দলীয় নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসী হামলা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাগেরহাটে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (১৪ মে) সকাল থেকে শহরের থানার মোড় ও সরুই এলাকায় বিএনপির দুটি অফিস পুলিশ ঘিরে রাখে সেখানে কোন নেতা কর্মীকে ভিড়তে দেয়নি পুলিশ এমন অভিযোগ বিএনপি নেতা কর্মীদের। 

পরে দুপুর একটার দিকে জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিমের শহরস্ত হরিণ খানা এলাকার বাস ভবনের সামনে এই প্রতিবাদ সভা করে।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন কেন্দ্রীয় চেয়ার পার্সনের উপদেষ্টা মো: হাবিবুর রহমান হাবিব।
এসময় অণ্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শেখ মুজিবুর রহমান, জেলা বিএনপির সদস্য সচিব মো: মোজাফ্ফর রহমান আলম , শেখ কারুল ইসলাম গোরা, সাবেক জেলা বিএনপি সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এম এ সালাম, জেলা যুবদলের সাধারন সম্পাদক মো: সুজন মোল্লা, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি নেওয়াজ মো: গোলাম রসুল তরফদার ও সাংগঠনিক সম্পাদক মোল্লা আতিকুর রহমান রাসেল প্রমূখ ।

প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দরা বলেন আগামী জাতীয় সংসদ নির্বাচন এই সরকারের অধিনে হবেনা। আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে আবারো রাজনীতির মাঠে ফিরিয়ে আনবো । মামলা দিয়ে নেতা কর্মীদের ঘরে রাখা যাবেনা।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ