নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ

প্রকাশিত: ১৪ মে, ২০২২ ০৩:৩৫:৪৪

নেতাকর্মীদের উপর হামলার প্রতিবাদে গাইবান্ধায় বিএনপির বিক্ষোভ

আনোয়ার হোসেন শামীম, গাইবান্ধা প্রতিনিধি: সারাদেশে নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ করছে বিএনপি। গাইবান্ধা জেলা বিএনপির উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৪ মে) এ বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়। গাইবান্ধা জেলা বিএনপির কার্যালয়ের সামনে সকাল থেকেই বিভিন্ন উপজেলা ও ইউনিট থেকে দলটির নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে বিক্ষোভ সমাবেশে যোগ দেন। 

বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লেঃ কর্ণেল (অবঃ) এম এ লতিফ খান। তিনি তার বক্তব্যবে বলেন, জনগনের ঐক্যবদ্ধ শক্তি নিয়ে  গনতন্ত্র ও ভোটারধিকার প্রতিষ্ঠার আন্দোলন করতে হবে। কোন সময় দিয়ে নয় যে কোন সময়ে এ সরকারে পতন আসবে। এ সরকার সাধারন জনগণ থেকে একটি বিচ্ছন্ন সরকার। তাদের সাথে জনগণের কোন সংশ্লিষ্টতা নেই। তারা জনগনের নির্বাচিত সরকার নয়। নিশির রাতের সরকার সাধারন জনগনের ভোট ছাড়া একটি অনির্বাচিত সরকার। এ সরকারকে পতনের একটিই পথ সাধারন জনগনকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে হটাতে হবে। 

বিক্ষোভ সমাবেশে আর বক্তব্য রাখেন, জাতীয় নির্বাহী কমিটির গ্রাম সরকার বিষয়ক সম্পাদক আনিছুজ্জামান খান বাবু, জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আমিনুল  ইসলাম, সাবেক জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ সামাদ আজাদসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দ। 

বক্তরা আরও বলেন, বাঁশে লাঠি নিয়ে নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে, জালিমদের বিরুদ্ধে যুদ্ধ করতে। রাজপথে মোকাবেলা করতে হবে অবৈধ সরকারে বিরুদ্ধে। দেশে দিন দিন নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্রের দাম বাড়ছে। সরকার তার দলের লোকজনকে ভালো রেখে সাধারন জনগনের সাথে ঠাট্টা করছে। দেশে যে জনগন আছে সরকার তা ভুলে গেছে। 


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ