হরিনাকুণ্ডুতে পানের বরজে গাঁজা গাছ, আটক এক

প্রকাশিত: ১৪ মে, ২০২২ ০৩:৩১:৫০

হরিনাকুণ্ডুতে পানের বরজে গাঁজা গাছ, আটক এক

রাজু আহাম্মেদ, (হরিনাকু্ন্ডু) ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে আবাদি পানের বরজ থেকে ১৩টি গাঁজা গাছসহ আব্দুল রহমান (৪৫) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৩ মে) উপজেলার তাহেরহুদা ইউনিয়নের খলিসাকুন্ডু মসজিদ পাড়া মাঠে অবস্থিত তার নিজ আবাদি পান বরজ থেকে তাকে আটক করা হয়। আটককৃত আব্দুল রহমান খলিশাকুন্ডু গ্রামের মৃত কাশেম মোল্লার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, আব্দুর রহমান তার নিজ আবাদি পানের বরজের ভিতর পান গাছের সাথে গাঁজা রোপণ করে। পরবর্তীতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এস আই জগদীশ চন্দ্রবসু ও এস আই হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ১৩টি গাঁজা গাছ সহ তাকে আটক করে। অধিক লাভের আশায় গাঁজার বীজ সংগ্রহ করে গোপনে ও কৌশলে চাষাবাদ করে আসছিল বলে হরিণাকুণ্ডু থানা পুলিশের কাছে স্বীকার করেন তিনি ।

হরিনাকুণ্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ওই ব্যক্তির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার (১৪ মে ) সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলমান রয়েছে। তিনি আরও বলেন হরিনাকুণ্ডুকে মাদকমুক্ত করবো।


প্রজন্মনিউজ২৪/মনিরুল

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন



আরো সংবাদ














ব্রেকিং নিউজ